ঢাকা, মঙ্গলবার   ২১ মে ২০২৪

শিক্ষক নিয়োগ দিবে রংপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৪৩, ২৬ নভেম্বর ২০১৭

নতুন করে সহকারী শিক্ষক নিয়োগ দেওয়ার জন্য নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে রংপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ। প্রতিষ্ঠানটিতে আট বিষয়ে সহকারী শিক্ষক এবং তিন বিষয়ে স্কুল শাখার ল্যাব অ্যাটেনডেন্ট নিয়োগ দেওয়া হবে।

বিষয় ও পদ সংখ্যা:

প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী বাংলা-১, ইংরেজি-১, পদার্থ বিজ্ঞান-২, রসায়ন বিজ্ঞান-২, জীববিজ্ঞান-২, গণিত-২, বাংলাদেশ ও বিশ্ব পরিচয়-১, ইসলাম ও নৈতিকতা শিক্ষা-১ শিক্ষক নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা:

সংশ্লিষ্ট বিষয়ে ন্যূনতম দ্বিতীয় শ্রেণির অনার্সসহ দ্বিতীয় শ্রেণির স্নাতকোত্তর ডিগ্রি/ সমমানের জিপিএ প্রাপ্ত এবং সকল পরীক্ষায় ন্যূনতম দ্বিতীয় শ্রেণি/সমমানের জিপিএ থাকতে হবে অথবা স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ৪ বছর মেয়াদী ন্যূনতম দ্বিতীয় শ্রেণির অনার্স ডিগ্রি/ সমমানের জিপিএ থাকতে হবে। শুধু ইসলাম ও নৈতিকতা শিক্ষা বিষযে কামিল পাশ প্রার্থীগণ আবেদন করতে পারবেন।

বেতন:

নিয়োগ প্রাপ্তদের (১৬০০০-৩৮৬৪০) স্কেলে মাসিক বেতন ও অন্য সুবিধা প্রদান করা হবে।

আবেদন প্রক্রিয়া:

স্বহস্তে লিখিত দরখাস্তে নাম, পিতার নাম, স্থায়ী ঠিকানা, বর্তমান ঠিকানা, মোবাইল নম্বর ও শিক্ষাগত যোগ্যতার বিবরণসহ অন্য উপযুক্ততা (যদি থাকে) উল্লেখপূর্বক সকল সনদপত্রের সত্যায়িত ফটোকপি ও সদ্য তোল পাসপোর্ট আকারের ২ কপি সত্যায়িত ছবি এবং অধ্যক্ষ, ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ রংপুর এর অনুকূলে ১০০০/- (এক হাজার) এবং ল্যাব অ্যাটেনডেন্ট এর জন্য ৫০০/- (পাঁচশত) টাকার এমআইসিআর পে-অর্ডার/ব্যাংক ড্রাফট ‘অধ্যক্ষ, ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ রংপুর’-এই ঠিকানায় পাঠাতে হবে।

 

আবেদনের সময়সীমা:

আগ্রহী প্রার্থীরা আগামী ৫ ডিসেম্বর, ২০১৭ তারিখ পর্যন্ত আবেদন করতে পারবে।

 

বিস্তারিত জানতে বিজ্ঞপ্তি দেখুন

 


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি