ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

শিক্ষা মন্ত্রণালয়ে ৪৯ পদে নিয়োগ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:০১, ১০ জুলাই ২০১৭ | আপডেট: ১৫:৪৭, ১১ জুলাই ২০১৭

জনবল নিয়োগ দেবে শিক্ষা মন্ত্রনালয়। চারটি  বিভাগে ৪৯ পদে এ নিয়োগ দেওয়া হবে। এ লক্ষে সম্প্রতি বিভিন্ন জাতীয় দৈনিকে নিয়োগ বিজ্ঞপ্তি দেয়া হয়েছে। যোগ্যতা থাকা সাপেক্ষে আপনিও আবেদন করতে পারেন এসব পদে।

কোন পদে কতজন

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, শিক্ষা মন্ত্রনালয়ে কম্পিউটার অপারেটর পদে দুজন, সাঁটমুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর পদে ৭জন, অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক পদে ৯জন, অফিস সহায়ক পদে ৩১ জনকে নিয়োগ দেয়া হবে।

কম্পিউটার অপারেটর
দুটি পদের জন্য যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। তবে বিজ্ঞান বিভাগে পাস করা প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। পদটিতে বেতন দেওয়া হবে ১১ হাজার থেকে ২৬ হাজার ৫৯০  টাকা।

সাঁটমুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর
যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন এই সাতটি পদের জন্য। নিয়োগপ্রাপ্তরা বেতন পাবেন ১১ হাজার থেকে ২৬ হাজার ৫৯০  টাকা।

অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক
নয়টি পদে স্বীকৃত বোর্ড থেকে উচ্চ মাধ্যমিক বা সমমান পাস করা প্রার্থীরা আবেদন করতে পারবেন। নিয়োগপ্রাপ্তরা বেতন পাবেন নয় হাজার ৩০০ থেকে ২২ হাজার ৪৯০ টাকা।

অফিস সহায়ক 
মাধ্যমিক বা সমমান পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন এই ৩১টি শূন্য পদে। পদটিতে বেতন দেওয়া হবে আট হাজার ২৫০ থেকে ২০ হাজার ১০ টাকা।

আবেদনের বয়স
আবেদনকারীদের বয়স ১ জুলাই ২০১৭ পর্যন্ত ১৮-৩০ বছর হতে হবে। তবে মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধার সন্তানদের জন্য বয়সসীমা ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

আবেদন প্রক্রিয়া
আগ্রহী প্রার্থীরা ওয়েবসাইট (http://moe.teletalk.com.bd) ঠিকানার মাধ্যমে আবেদন করতে পারবেন।

আবেদনের সময়সীমা

অনলাইনে আবেদনপত্র পূরণ ও জমাদান শুরু হবে ২০ জুলাই-২০১৭ থেকে। শেষ হবে ৭ আগস্ট  ২০১৭ তারিখ পর্যন্ত।

//এআর

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি