ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

শিল্প মন্ত্রণালয় অধীনে নিয়োগ পাবে ৬১ জন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:০৯, ১১ জুন ২০১৭ | আপডেট: ১৩:৪২, ১২ জুন ২০১৭

জনবল নিয়োগের জন্য নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে শিল্প মন্ত্রণালয়। বাংলাদেশ কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ করপোরেশনের কারখানাসমূহে মোট মোট চার ধরনের পদে ৬১ জন প্রকৃত বাংলাদেশিকে এ নিয়োগ প্রদান করা হবে।

পদসমূহ

সহকারী প্রকৌশলী (কেমিক্যাল) পদে ২৫ জন, সহকারী প্রকৌশলী (সিভিল) দুজন, উপসহকারী প্রকৌশলী (কেমিক্যাল) পদে ৩২ জন এবং উপসহকারী প্রকৌশলী (সিভিল) পদে দুজন।

যোগ্যতা

সহকারী প্রকৌশলী (কেমিক্যাল ও সিভিল) পদে আবেদনের জন্য প্রার্থীদের সংশ্লিষ্ট বিষয়ে বিএসসি ডিগ্রি অথবা ন্যূনতম পাঁচ বছরের অভিজ্ঞতাসহ ডিপ্লোমা ডিগ্রিধারী হতে হবে। এ ছাড়া উপ-সহকারী প্রকৌশলী (কেমিক্যাল ও সিভিল) পদে তিন বছরের অভিজ্ঞতাসহ ডিপ্লোমা পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন।

বয়স

আগামী ১৩ জুন, ২০১৭ পর্যন্ত প্রার্থীদের বয়সসীমা হতে হবে ১৮ থেকে ৩০ বছরের মধ্যে। মুক্তিযোদ্ধা কোটাধারী এবং শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়স ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

বেতন

নিয়োগপ্রাপ্তদের সহকারী প্রকৌশলী পদে বেতন দেওয়া হবে প্রতিমাসে ২২ হাজার টাকা থেকে ৫৩ হাজার ৬০ টাকা এবং উপ-সহকারী প্রকৌশলী পদে ১৬ হাজার টাকা থেকে ৩৮ হাজার ৬৪০ টাকা।

আবেদন প্রক্রিয়া

বাংলাদেশ কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ কর্পোরেশনের ওয়েবসাইটে (www.bcic.gov.bd) প্রকাশিত আবেদনের নিয়মাবলী অনুসরণ করে অনলাইনে আবেদন করতে হবে। অনলাইনে আবেদন করার সুযোগ থাকছে আগামী ১৩ জুন, ২০১৭ থেকে ৬ জুলাই, ২০১৭ পর্যন্ত।

বিস্তারিত জানতে ১০ জুন, ২০১৭ তারিখে দৈনিক কালের কণ্ঠ পত্রিকায় প্রকাশিত বিজ্ঞপ্তি দেখুন:

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি