ঢাকা, বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪

শিশুদের নিরাপদ যত্ন নিশ্চিতে অনলাইন ক্যাম্পেইন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:১৬, ২৫ অক্টোবর ২০২১ | আপডেট: ২১:১৮, ২৫ অক্টোবর ২০২১

প্রথম ধাপের ব্যাপক সাফল্যের ধারাবাহিকতায় দ্বিতীয়বারের মতো রেকমেন্ডেশন ক্যাম্পেইন নিয়ে হাজির হয়েছে প্যারাসুট জাস্ট ফর বেবি। ক্যাম্পেইনে অভিনেত্রী মাসুমা রহমান নাবিলা আসন্ন শীতকালে শিশুর নিরাপদ যত্ন নিশ্চিতের লক্ষ্যে প্যারাসুট জাস্ট ফর বেবি লোশন রেকমেন্ড করেন।  

সদ্য শুরু হওয়া সোশ্যাল মিডিয়া ভিডিও ক্যাম্পেইনে, নাবিলা শীতের শুষ্কতায় শিশুদের নিরাপদ যত্নের প্রয়োজনীয়তার উপর গুরুত্ব আরোপ করেন। শিশুদের জন্য শুধুমাত্র সেফটি অ্যাসুরেন্স সম্পন্ন স্কিনকেয়ার পণ্যগুলো ব্যবহার করার জন্য সকল মায়েদের প্রতি আহ্বান জানান নাবিলা। এরপর তিনি ভিডিওর কমেন্ট সেকশনে সবাইকে পরিচিত মায়েদের ট্যাগ করার জন্য আমন্ত্রণ জানান। 

সর্বোচ্চ সংখ্যক সাড়া পাওয়া ৫০ জন কমেন্টদাতা মায়েদের বাসায় পৌঁছে দেওয়া হবে প্যারাসুট জাস্ট ফর বেবি’র পক্ষ থেকে আকর্ষণীয় হ্যাম্পার। সেইসাথে বিজয়ী মায়েরা পাবেন প্যারাসুট জাস্ট ফর বেবি ওয়েবসাইটে ফিচার হওয়ার সুবর্ণ সুযোগ।

এই ক্যাম্পেইনের মাধ্যমে প্যারাসুট জাস্ট ফর বেবি শিশুর নিরাপদ যত্ন নিশ্চিতের জন্য সচেতনতা ছড়িয়ে দেওয়ার উদ্যোগ নিয়েছে।   

ম্যারিকো বাংলাদেশ লিমিটেড-এর প্রধান নির্বাহী কর্মকর্তা আশীষ গোপাল বলেন, “শিশুদের জন্য নিয়ে আসা প্রোডাক্ট লাইন প্যারাসুট জাস্ট ফর বেবি শিশুদের নিরাপদ যত্নের এবং মায়েদের দুশ্চিন্তা নিরসণের কথা মাথায় রাখে। আর তাই ব্র্যান্ডটি শিশুদের নিরাপদ যত্নের বিষয়ে সচেতনতা ছড়িয়ে দিতে এবং মায়েদের সঠিকভাবে শিশুর যত্ন নেওয়ার বার্তা পৌঁছে দিতে কাজ করে যাচ্ছে।”

ক্যাম্পেইনে অংশগ্রহণের জন্য এই লিংকে ভিজিট করুন: https://fb.watch/8PgbjNmSek/

-বিজ্ঞপ্তি।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি