ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

৬ বিষয়ে প্রভাষক নিয়োগ দিবে রংপুর ক্যান্টনমেন্ট পাবলিক কলেজ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৫৫, ২৬ নভেম্বর ২০১৭ | আপডেট: ২১:১৩, ২৬ নভেম্বর ২০১৭

নতুন করে প্রভাষক নিয়োগ দেওয়ার জন্য নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে রংপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ। প্রতিষ্ঠানটিতে ছয় বিষয়ে প্রভাষক নিয়োগ দেওয়া হবে।

বিষয় ও পদ সংখ্যা:

প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী বাংলা-১, অর্থনীতি-১, রসায়ন-১, গণিত-১, জীববিজ্ঞান-১, উৎপাদন ব্যবস্থাপনা ও বিপণন-১জন করে প্রভাষক নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা:

সংশ্লিষ্ট বিষয়ে ন্যূনতম দ্বিতীয় শ্রেণির অনার্সসহ দ্বিতীয় শ্রেণির স্নাতকোত্তর ডিগ্রি/ সমমানের জিপিএ প্রাপ্ত এবং সকল পরীক্ষায় ন্যূনতম দ্বিতীয় শ্রেণি/সমমানের জিপিএ থাকতে হবে অথবা স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ৪ বছর মেয়াদী ন্যূনতম দ্বিতীয় শ্রেণির অনার্স ডিগ্রি/ সমমানের জিপিএ থাকতে হবে।

বেতন:

নিয়োগ প্রাপ্তদের (২২০০০-৫৩০৬০) স্কেলে মাসিক বেতন ও অন্য সুবিধা প্রদান করা হবে।

আবেদন প্রক্রিয়া:

স্বহস্তে লিখিত দরখাস্তে নাম, পিতার নাম, স্থায়ী ঠিকানা, বর্তমান ঠিকানা, মোবাইল নম্বর ও শিক্ষাগত যোগ্যতার বিবরণসহ অন্য উপযুক্ততা (যদি থাকে) উল্লেখপূর্বক সকল সনদপত্রের সত্যায়িত ফটোকপি ও সদ্য তোল পাসপোর্ট আকারের ২ কপি সত্যায়িত ছবি এবং অধ্যক্ষ, ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ রংপুর এর অনুকূলে ১০০০/- (এক হাজার) ঢাকার এমআইসিআর পে-অর্ডার/ব্যাংক ড্রাফট ‘অধ্যক্ষ, ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ রংপুর’-এই ঠিকানায় পাঠাতে হবে।

আবেদনের সময়সীমা:

আগ্রহী প্রার্থীরা আগামী ৫ ডিসেম্বর, ২০১৭ তারিখ পর্যন্ত আবেদন করতে পারবে।

 

বিস্তারিত জানতে বিজ্ঞপ্তি দেখুন

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি