ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

আগামী নির্বাচনে ৩০০ আসনে প্রার্থী দেব : এরশাদ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৪৮, ২২ আগস্ট ২০১৭

দেশের মানুষ সরকারের পরিবর্তন চায় মন্তব্য করে জাতীয় পার্টির চেয়ারম্যান ও প্রধানমন্ত্রীর বিশেষ দূত হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, মানুষ আর আওয়ামী লীগ ও বিএনপিকে ক্ষমতায় দেখতে চায় না। দেশের জনগণ জাতীয় পার্টির দিকে তাকিয়ে আছে। আগামী নির্বাচনে ৩০০ আসনে প্রার্থী দেবে জাতীয় পার্টি।

মঙ্গলবার সৈয়দপুর উপজেলার  কামার পুকুর কলেজ মাঠে বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষের মাঝে ত্রাণ বিতরণকালে এসব কথা বলেন সাবেক এ রাষ্ট্রপতি ।

এইচ এম এরশাদ বলেন, মানুষ এখন একই দলকে দীর্ঘদিন ক্ষমতায় দেখতে চায় না। দেশের মানুষ পরিবর্তন চায়। পরিবর্তন ছাড়া উপায় নেই। তিনি আরও বলেন, বিএনপি এখন ক্ষয়িষ্ণু দল। তাই আগামী নির্বাচনে জাতীয় পাটির দিকে তাকিয়ে আছে দেশের জনগণ। এ কারণে ৩০০ আসনে প্রার্থী  দেয়ার মিশন নিয়ে এগিয়ে যাচ্ছে জাতীয় পার্টি।

বন্যাদুর্গতদের স্মরণ করিয়ে দিয়ে এরশাদ বলেন,  ১৯৮৮সালের বন্যায়  ক্ষমতায় থাকাকালে বুকভরা পানিতে আমি দেশের একপ্রান্ত থেকে অন্যপ্রান্তে ছুটেছি। তখন বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষের পাশে দাঁড়িয়েছিলাম।

এসময় ব্ক্তব্য রাখেন  জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও নীলফামারী-৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব শওকত চৌধুরী।

/ কে আই/এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি