ঢাকা, রবিবার   ০৫ মে ২০২৪

ক্ষমতায় যাওয়ার জন্য প্রস্তুত জাপা : এরশাদ (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:২৮, ২৪ মার্চ ২০১৮ | আপডেট: ১৫:৩০, ২৪ মার্চ ২০১৮

আগামী নির্বাচনে জয়ী হয়ে জাতীয় পার্টি সরকার গঠন করবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ। আজ শনিবার দুপুরে সোহরাওয়ার্দী উদ্যানে জাতীয় পার্টির (জাপা) নেতৃত্বাধীন সম্মিলিত জাতীয় জোটের মহাসমাবেশে তিনি একথা বলেন।
বক্তব্যের শুরুতেই এরশাদ বলেন, আজ এই জনসমুদ্রে আমি হাজির হয়েছি আপনাদের কাছে একটি বার্তা পৌঁছে দিতে। এ বার্তা ইতিহাস গড়ার, ইতিহাস সৃষ্টি করার। আগামী নির্বাচনে জয়ী হয়ে সরকার গঠন করার।
সাবেক এই স্বৈরশাসক বলেন, শুধু বড় বড় কথা। আমরা উন্নয়নশীল দেশ হয়েছি, উন্নত হয়েছি। ঢাকায় চাকচিক্য আছে। ঢাকার বাইরে যেয়ে দেখেন দেশের মানুষের কী অবস্থা, মানুষ কীভাবে বাস করছে। খাবার আছে কি-না। দুবেলা খেতে পারে কিনা। তখন বুঝতে পারবেন আপনারা কতটুকু উন্নয়ন করেছেন।
এরশাদ বলেন, আমরা প্রমাণ করেছি ক্ষমতায় যাওয়ার জন্য আমরা প্রস্তুত। কোথাও সুখ নেই, কোথাও শান্তি নাই, নিরাপত্তা নেই, কোথাও চাকরি নেই। যুবকরা চাকরি না পেয়ে মাদকে ঝুঁকছে। ব্যাংকে টাকা নেই। ব্যাংক লুটপাট। শেয়ার বাজার লুট করেছে। সব কিছুতে লুটপাট। সুখবর নেই কোথাও।
তিনি আরও বলেন, শিক্ষায় পচন ধরেছে, শিক্ষা গোল্লায় গেছে, যেখানে শিক্ষামন্ত্রী বলেন- সহনীয় পর্যায়ে ঘুষ খাবেন, আমরা সবাই ঘুষ খাই। সেই মন্ত্রী এখনও মন্ত্রীত্বে আছে। আগে পাস করা কঠিন ছিল, এখন ফেল করা কঠিন। এই যে অবস্থা এভাবে দেশ চলতে পারে না। পরিবর্তন আনতে হবে। জাতীয় পার্টি আগামী নির্বাচনে জয়ী হয়ে সরকার গঠনের শক্তি অর্জন করেছে।
সমাবেশে জাপার কো চেয়ারম্যান জিএম কাদের বলেন, রাজপথে রক্তপাত না থাকলেও মানুষের মনে রাজনৈতিক অস্থিরতা রয়েছে। দেশে সুশাসনের অভাব রয়েছে। কোটি কোটি মানুষ মাদকাসক্ত। অর্থনৈতিক মন্দাও বিরাজ করছে।
ব্যাংক খাতে লুটপাট হচ্ছে বলেও অভিযোগ করেন পার্টির মহাসচিব এবিএম রুহুল আমীন হাওলাদার। তিনি বলেন, ‘এখনও আমাদের দলের চেয়ারম্যানের মামলা প্রত্যাহার হয়নি। তাকে আদালতে হাজিরা দিতে হচ্ছে।’
শনিবার দুপুর সোয়া ১২টায় মহাসমাবেশে এরশাদ বক্তব্য রাখা শুরু করেন, সাড়ে ১২টায় তিনি বক্তব্য শেষ করেন। সমাবেশ সঞ্চালনা করেন জাপার ঢাকা উত্তর শাখা প্রেসিডেন্ট ফয়সাল চিশতি। মঞ্চে অন্যদের মধ্যে ছিলেন- বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ, জাপার কো-চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু, আনিসুল ইসলাম মাহমুদ। সম্মিলিত ইসলামি জোটের নেতাদেরও মঞ্চে দেখা যায়।

এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি