ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

প্রধানমন্ত্রীকে কনফিউজড করা হচ্ছে : মান্না

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:১৩, ১০ ডিসেম্বর ২০১৭

নাগরিক ঐক্যের আহ্বায়ক সাবেক ডাকসু ভিপি মাহমুদুর রহমান মান্না বলেছেন, তৃণমূলের বিষয়গুলো প্রধানমন্ত্রীর সরাসরি দেখা সম্ভব নয়। স্বার্থান্বেষী রাজনীতিকরা তাকে কনফিউজড করার চেষ্টা করেন। গুম হওয়া স্বজনদের ফিরিয়ে দেওয়ার দাবিতে জাতীয় প্রেস ক্লাবে তাদের পরিবারের করা সংবাদ সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

একের পর এক গুম হচ্ছে কেন এমন প্রশ্নের জবাবে মাহমুদুর রহমান মান্না বলেন, আমাদের প্রতিহিংসাগুলো রাজনৈতিক। সরকার এসবের বিরুদ্ধে সরব থাকলে গুম হওয়া বন্ধ করা ও নিখোঁজ ব্যক্তিদের ফিরিয়ে আনা সম্ভব। নিজের প্রসঙ্গ টেনে বলেন, ইতোপূর্বে আমি, ফরহাদ মজহার ও বেলার সভাপতি রিজোয়ানা হাসানের স্বামীকে উদ্ধার করা সম্ভব হয়েছে। কারণ, এসব বিষয়ে গণমাধ্যম আওয়াজ তুলেছিলো। সরকারের টনক নড়েছিলো।

সাধারণ মানুষ কেন বেশিরভাগ সময় রাজনৈতিক প্রতিহিংসার শিকার হচ্ছে ? একুশে টেলিভিশন অনলাইন প্রতিবেদকের করা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আমাদের দেশের রাজনীতি নিয়ন্ত্রিত না। কমবেশি সবাই রাজনীতিকে ব্যবহার করে রাজনৈতিক স্বার্থ হাসিলের চেষ্টা করছে। তৃণমূলে দেখা যায়, প্রতিপক্ষকে ঘায়েল করার জন্য ব্যক্তিগত শত্রুতাকে রাজনৈতিক শত্রুতায় রূপ দেয়।

 

//এমআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি