ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

‘বিএনপির প্রার্থী’ ঘরে বসে বিবৃতি দিচ্ছেন: জাহাঙ্গীর আলম

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৫৭, ২৩ জুন ২০১৮

বিএনপি জনগণের কাছে ভিড়তে পারছে না বলে মন্তব্য করেছেন গাজীপুর সিটি করপোরেশনে আওয়ামী লীগ থেকে মেয়রপদে প্রার্থী অ্যাডভোকেট জাহাঙ্গীর আলম।

শনিবার সকাল থেকে গাজীপুরের বিভিন্ন এলাকায় নির্বাচনি প্রচারণাকালে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, বিএনপির প্রার্থী ঘরে বসে বিবৃতি দিচ্ছেন। এই সিটির নাগরিকরা  এখন অনেক সচেতন। সুতরাং তাদের পছন্দের প্রার্থীকে তারা ভোট দেবেন।

শনিবার সকালে অ্যাডভোকেট জাহাঙ্গীর আলম গাজীপুর সিটি করপোরেশনের ৫২, ৫৩ ও ৫৪ ওয়ার্ডের বড় দেওড়া, মুদাফা, বাদাম, বাকরাইল, গোসলিয়া এলাকায় গণসংযোগ করেন। এ সময় বিভিন্ন পথসভায় জনগণের কাছে ভোট চান।

‘নির্বাচন যদি সুষ্ঠু না হয় এবং সরকার যদি নির্বাচনে পক্ষপাতিত্ব করে, তবে বিএনপি ও জনগণ তা প্রতিহত করবে’—হাসান সরকারের এমন বক্তব্যের জবাবে জাহাঙ্গীর আলম বলেন, এটা স্বাধীন দেশ। এখানে যুদ্ধ করার কিছু নেই। গাজীপুরের মানুষ শান্তিপূর্ণ অবস্থানে আছে। মানুষকে হুমকি দিয়ে কোনো লাভ নেই।

তিনি বলেন, ‘হাসান সরকার গাজীপুরের মানুষকে মাটির সঙ্গে পিষে ফেলবেন বলেছেন। তার মতো একজন মুরব্বি একজন মানুষ এমন কথা বলতে পারেন না। এখানে সবাই খেটে খাওয়া মানুষ, সবাইকে সম্মান দিয়ে কথা বলা উচিৎ। আমি মনে করি, গাজীপুরের সবাই সম্মানিত। তাই নির্বাচন সুষ্ঠু করতে যা যা করা দরকার, তার সবই করবো। আমার নেতাকর্মীদেরও সেটি বলা আছে।’

তিনি আরও বলেন, এখানে একটি বসবাসযোগ্য শহর করতে চাই। রাস্তাঘাট, ফুটপাত, ড্রেনেজ ব্যবস্থা করতে চাই। যেন সব শ্রেণি-পেশার মানুষ নিরাপদে পথ চলতে পারে। মানুষ আমাদের কাছে এটাই চায়। কিন্তু এখন মানুষ হতাশায় ভুগছে। কারণ গতবার ভোট দিয়ে গাজীপুরবাসী ক্ষতিগ্রস্ত হয়েছে। সেজন্য বলতে চাই, নৌকায় ভোট দিয়ে আপনাদের একজন কর্মচারী হিসেবে আমাকে সুযোগ দিন। আমি আপনাদের একটি ক্লিন ও গ্রিন সিটি উপহার দিতে চাই।

কেআই/এসএইচ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি