ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

বিএনপি’র সাথে কোনো সংলাপ হবে না: নাসিম

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:১৩, ২ জানুয়ারি ২০১৮ | আপডেট: ২০:৫৬, ৩ জানুয়ারি ২০১৮

নির্বাচন নিয়ে বিএনপি’র সাথে কোনো সংলাপ হবে না বলে জানিয়েছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম। তিনি বলেন, “আগামী জাতীয় সংসদ নির্বাচন নিয়ে বিএনপি’র সাথে কোনো সংলাপ হবে না। নির্বাচন যথাসময়ে হবে। এ নিয়ে সংলাপের কিছু নেই।”

রাজধানীর তেজগাঁও-এ কেন্দ্রীয় ঔষধাগারে সরকারি অ্যাম্বুলেন্স বিতরণ অনুষ্ঠানে আজ মঙ্গলবার এসব কথা বলেন স্বাস্থ্যমন্ত্রী।

২০১৬-১৭ অর্থ বছরের রাজস্ব বাজেটের টাকায় কেনা ৯৮টি অ্যাম্বুলেন্স এর মধ্যে ৮১টি অ্যাম্বুলেন্স এসময় বিতরণ করেন নাসিম। অ্যাম্বুলেন্সগুলো বুঝে নেয় স্থানীয় জনপ্রতিনিধি এবং সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য প্রদানকালে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের উদ্দেশ্য আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর এ সদস্য বলেন, “এত সংলাপ সংলাপ করেন কেন? এখানে সংলাপের কী হল? সংলাপের কথা ভুলে যান। নির্বাচন হবে নির্বাচন কমিশনের অধীনে। সরকার সেখানে সহায়তা করবে মাত্র। তাই সংলাপ ভুলে নির্বাচনে অংশগ্রহণের প্রস্তুতি নেন”।

এসময় বিএনপি কে বঙ্গবন্ধুর হত্যাকারীদের আশ্রয় দাতা উল্লেখ করে তাদের সাথে কোন সংলাপ হতে পারে না বলেও মন্তব্য করেন তিনি।

অ্যাম্বুলেন্সগুলো নতুন বছরে দেশবাসীর প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার বলে জানান স্বাস্থ্যমন্ত্রী। তিনি বলেন, “অনেক সীমাবদ্ধতা নিয়েও আমরা সর্বোচ্চ স্বাস্থ্য সেবা দেয়ার চেষ্টা করছি”। নতুন অ্যাম্বুলেন্সগুলো যেন কোনভাবেই অবহেলার কারণে নষ্ট না হয় সেদিকে খেয়াল রাখতেও সতর্ক করেন মন্ত্রী।

মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী থেকে সদ্য পূর্ণ মন্ত্রী হওয়া   নারায়ন চন্দ্র, আওয়ামী লীগরে যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি, সংসদ সদস্য মকবুল হোসেন, উষাতন তালুকদার, খন্দকার আবদুল বাতেন, হাবিবে মিল্লাত, জাহিদ আহসান রাসেল, নজবিুল বাশার মাইজভান্ডারী প্রমুখ উপস্থতি থেকে স্বাস্থ্যমন্ত্রীর হাত থেকে অ্যাম্বুলেন্সের চাবি গ্রহণ করনে।

 

 এসএইচএস/টিকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি