ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

ব্রাজিলের অভিযোগ উড়িয়ে দিল সুইজারল্যান্ড

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৫৪, ১৮ জুন ২০১৮

রাশিয়া বিশ্বকাপে ব্রাজিলের লক্ষ শিরোপা অর্জন। কিন্তু শুরুটা তাদের তেমন ভালো হলো না। ভক্তরা হতাশ হয়ে ফিরেছেন। তবে তারা এখনো আশা ছাড়েন নি।

তবে সুইজারল্যান্ডের সমতাসূচক গোলটি নিয়ে অভিযোগ রয়েছে ব্রাজিলের। রয়েছে ভক্তদের নানা প্রশ্ন। ব্রাজিলিয়ান কোচ মনে করেন গোলটি বাতিল হওয়া উচিত।

কারণ হিসেবে তিনি উল্লেখ করেন, স্টিভেন জুভ ফাউল করেছিলেন ব্রাজিলীয় ডিফেন্ডার মিরান্ডাকে। সে তাকে ধাক্কা মেরেছে। মিরান্ডার সঙ্গেও কথা বলেছি আমি। ওটা অবশ্যই ফাউল ছিল। এটা নিয়ে এখন বলে আর লাভ নেই। তবে নিজের কাছে সৎ থাকতে হবে আপনাকে।

গোল নিয়ে ব্রাজিলের অভিযোগকে আমলে নিচ্ছে না সুইজারল্যান্ড।  শাকিরি বলেন, ‘ম্যাচের সধ্যে এমন ঘটনা খুবই স্বাভাবিক। এটাকে ফাউল বললে বাড়িয়ে বলা হবে। কর্ণার থেকে নেওয়া কিকে এমন ঘটনা ঘটেই থাকে। এটা হালকা স্পর্শ ছিল, কোনোভাবেই ফাউল ছিল না।`

কোচ ভ্লাদিমির পেতকোভিক ব্রাজিলের অভিযোগ সম্পর্কে বলেন,  `তাকে (মিরান্ডা) ধাক্কা মারা হয়নি। এটা স্বাভাবিক একটা গোল। এভাবেই গোলের সুযোগ তৈরি করতে হয়।

উল্লেখ্য, রোববার রাতে রস্তোভ-অন-ডন স্টেডিয়ামে ‘ই’ গ্রুপের ম্যাচের ২২ মিনিটে ব্রাজিলের ফিলিপে কৌতিনহো দলকে প্রথম লিড এনে দেন। পরে খেলার ৫০ মিনিটে সইজাল্যান্ডের  স্টিফেন জুবেরের করা গোলে সমতায় ফিরে দলটি। ।

/এমএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি