ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

রাজধানীতে এবার পা হারালেন রোজি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:০৫, ২১ এপ্রিল ২০১৮ | আপডেট: ১২:২৯, ২২ এপ্রিল ২০১৮

রাজধানীতে দুই বাসের রেষারেষিতে হাত হারিয়ে মারা যাওয়া রাজীবের শোক কাটতে না কাটতেই এবার বিআরটিসির বাসের চাকায় পিষ্ট হয়ে পা বিচ্ছিন্ন হলো এক তরুণীর। অপরদিকে গত ১৭ এপ্রিল গোপালগঞ্জে ট্রাকের ধাক্কায় হাত বিচ্ছিন্ন হয় হৃদয় নামে এক যুবকের।

শুক্রবার (২০ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে রাজধানীর বনানীর চেয়ারম্যান বাড়ির সামনে বিআরটিসির ঢাকা মেট্রো ব ১১- ৫৭৩৩ বাসের ধাক্কায় রোজি নামে এক তরুণীকে পা হারাতে হলো। রোজি বর্তমানে পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন।

বনানী থানার ডিউটি অফিসার (এসআই) শামছুল হক গণমাধ্যমকে জানান, বিআরটিসির ওই বাসের ধাক্কায় মেয়েটির ডান পা বিচ্ছিন্ন হয়ে গেছে। এ ঘটনায় ঘাতক বাসচালককে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মামলা দায়ের করা হবে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বনানীর চেয়ারম্যান বাড়ি ফুটওভার ব্রিজের নিচে রাস্তা পারাপারের সময় হঠাৎ রোজি রাস্তায় পড়ে যান। এ সময় মহাখালী থেকে উত্তরাগামী বিআরটিসির একটি দোতলা বাস তার ডান পায়ের ওপর দিয়ে চলে যায়। এতে সঙ্গে সঙ্গে তার হাঁটু থেকে বিচ্ছিন্ন হয়ে যায় পায়ের নিচের অংশ। রোজি বনানী নিকেতনের একটি বাসায় গৃহকর্মীর কাজ করেন।

উল্লেখ্য, গত ৩ এপ্রিল রাজধানীর কারওয়ান বাজার এলাকায় সরকারি তিতুমীর কলেজের স্নাতকের (বাণিজ্য) দ্বিতীয় বর্ষের ছাত্র রাজীব হোসেন (২১ )  দুই বাসের রেষারেষিতে চাপা পড়ে হাত হারান। কিৎসাধীন অবস্থায় ১৩দিন পর ১৬ এপ্রিল দিবাগত রাত সাড়ে ১২টায় তিনি মারা যান।

আর গত ১৭ এপ্রিল গোপালগঞ্জে ট্রাকের ধাক্কায় বাসের সহকারী হৃদয় শেখের হাত বিচ্ছিন্ন হয়। এরপর থেকে সে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন।

 

আর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি