ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

শাহজালালে যাত্রীর অন্তর্বাসে মিলল ৪৩ স্বর্ণের বার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৫৬, ১৬ জানুয়ারি ২০১৮ | আপডেট: ১৫:২৯, ১৬ জানুয়ারি ২০১৮

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এক যাত্রীর অন্তর্বাস থেকে ৪৩টি স্বর্ণের বার জব্দ করেছে শুল্ক গোয়েন্দা। সোমবার রাত ৯টায় ৪ কেজি ২৮৬ গ্রাম স্বর্ণসহ তাকে আটক করা হয়। জব্দ হওয়া স্বর্ণের দাম প্রায় ২ কোটি ১৪ লাখ ৩০ হাজার টাকা।

আটক ব্যক্তির নাম মো. আনোয়ার হোসেন। তার বাড়ি ঢাকার মোহাম্মদপুরে।

শুল্ক গোয়েন্দার মহাপরিচালক (ডিজি) ড. মইনুল খান জানিয়েছেন, আটক যাত্রী আনোয়ার হোসেন চলতি বছরের জানুয়ারিতে দু’বার ঢাকা-সিঙ্গাপুর যাতায়াত করেছেন। শুধু তাই নয় এই যাত্রী ২০১৭ সালে পাঁচবার বিদেশ গেছেন।

জিজ্ঞাসাবাদে তিনি দাবি করেন, এই স্বর্ণ রেজাউল নামের আরেক ব্যক্তির। সিঙ্গাপুরে যাতায়াতের টিকিট ও ৫০ হাজার টাকার বিনিময়ে এই স্বর্ণ বহন করছিলেন বলে জানান তিনি।

আটক আনোয়ার হোসেন সোমবার রাত ৯টায় একটি ফ্লাইটে করে সিঙ্গাপুর থেকে শাহজালাল বিমান বন্দরে আসেন। গোপন সংবাদের ভিত্তিতে ওই যাত্রীকে নজরদারিতে রাখা হয়। পরবর্তীতে গ্রিন চ্যানেল পার হওয়ার পর তাকে থামিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। এ সময় তার কাছে স্বর্ণ থাকার বিষয়টি অস্বীকার করেন তিনি। তিন্তু সুনির্দিষ্ট গোপন সংবাদ থাকায় এবং যাত্রীর কথাবার্তায় অসঙ্গতি দেখা দেয়ায় তার শরীর তল্লাশি করে তার অন্তর্বাসে লুকানো অবস্থায় এসব স্বর্ণের বার উদ্ধার করা হয়।

একে// এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি