ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

৯৯৯ টাকায় ২০ আইটেমের বুফে সেহরি এনেছে শ’স স্টেক হাউজ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৩৪, ৬ জুন ২০১৮

হালের জনপ্রিয় ট্রেন্ড বুফে সেহরি। বুফে ইফতারির পাশাপাশি সেহরিতে বুফে দিন দিন জনপ্রিয়তা পাচ্ছে রাজধানী ঢাকাবাসীর কাছে। সেসব ভোজনরসিকদের জন্য সেহরিতে বিশেষ বুফের আয়োজন করেছে শ’স স্টেক হাউজ। গুলশানের এই রেস্টুরেন্টটিতে ২০টিরও বেশি সুস্বাদু খাবার থাকছে বুফে সেহরিতে।

শ’স স্টেক হাউজের বুফে সেহরিতে থাকছে ইন্ডিয়ান, কন্টিনেন্টাল, চাইনিজ ও বাঙ্গালী খাবারের বিভিন্ন পদ। ইন্ডিয়ান খাবারের মধ্যে আছে চিকেন বিরিয়ানী, প্লেইন পোলাও, বাটার মাখনি ডাল। চাইনিজ খাবারের মধ্যে আছে মাশরুম চিকেন পিকাটা আর গ্রিলড ফিশ। বাঙ্গালী খাবারের মধ্যে আছে গরুর কালা ভুনা, আলু-বেগুন আর চিংড়ীর ভর্তা। এছাড়াও ইতালীয় খাবারের মধ্যে বিফ লাসানিয়াও আছে এখানকার বুফে সেহরির মেন্যুতে।

মূল খাবারের সাথে থাকছে অ্যাপেটাইজার। আর ডেজার্টে থাকছে চকলেট নিউটেলা পেস্ট্রি কেক।  

প্রতিষ্ঠানটির সহকারি ব্যবস্থাপক সাইফুল ইসলাম জানান, বিভিন্ন ধরণের খাবারের স্বাদ পেতেই এমন মেন্যু রাখা হয়েছে। তিনি বলেন, “অনেক খাবার দিয়ে শুধু শুধু বুফের আইটেম বাড়ানোর প্রবণতা থাকে অনেকের। আমরা এর দিকে ভিন্ন দিকে চিন্তা করেছি। আমরা এমন সব আইটেমই আমাদের মেন্যুতে রেখেছি যার সবগুলোই ভোজনরসিকদের পছন্দ হবে”।

শ’স স্টেক হাউজের এই বুফে সেহরির জন্য খরচ পরবে ৯৯৯ টাকা। এর সাথে যুক্ত হবে ভ্যাট ও সার্ভিস চার্জ। তবে স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক, সিটি ব্যাংকের আমেরিকান এক্সপ্রেস কার্ড, ইউনাইটেড কমার্সিয়াল ব্যাংক এবং ইস্টার্ন ব্যাংকের ক্রেডিট কার্ডে যারা মূল্য পরিশোধ করবেন তারা পাবেন ২০ শতাংশ মূল্যছাড়।

বৃহস্পতি, শুক্র ও শনিবার এই তিন বুফে সেহরির আয়োজন করে শ’স স্টেকহাউজ। দিবাগত রাত ১টায় শুরু হয়ে বুফে চলবে সেহরির শেষ সময় পর্যন্ত।

//এস এইচ এস//

    


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি