ঢাকা, বৃহস্পতিবার   ১৯ সেপ্টেম্বর ২০১৯, || আশ্বিন ৪ ১৪২৬

Ekushey Television Ltd.

অভ্যন্তরীণ নৌপরিবহনে চাকরির সুযোগ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:১১ ৭ সেপ্টেম্বর ২০১৯

সম্প্রতি লোক নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন (বিআইডব্লিউটিএ) কর্তৃপক্ষ। ১৮টি পদে ৭১ জনকে নিয়োগ দিবে এই প্রতিষ্ঠান। আগ্রহী প্রার্থীরা ২২ সেপ্টেম্বর পর্যন্ত আবেদন করার সুযোগ পাবেন।

বেশি নিয়োগ পাবেন নিম্নমান সহকারী/মুদ্রাক্ষরিক পদে মোট ১৫ জন। তাদের বেতন স্কেল হবে ৯,৩০০-২২,৪৯০/-।  আবেদনকারীকে উচ্চ মাধ্যমিক সার্টিফিকেটসহ টাইপিংয়ে জ্ঞান থাকতে হবে। একই গ্রেডে নিম্নমান সহকারী, সময় রক্ষক এবং সহকারী কোষাধ্যক্ষ পদে ১১ জন, একজন স্যালভেজহ ক্রেন ড্রাইভার, একজন অফিসার্স কুক এবং একজন গাড়ি চালক চাওয়া হয়েছে।

এরপরে গ্রীজার পদে ৯,০০০-২১,৮০০/- বেতন স্কেলে নিয়োগ পাবেন ১৪ জন। এদেরকে এসএসসি অথবা সমমানের যোগ্যতাসহ সংশ্লিষ্ট ক্ষেত্রে অভিজ্ঞ হতে হবে। একই বেতন স্কেলে ৩ জন রেকর্ড কীপারও নিয়োগ পাবেন। 
এছাড়া বেতন স্কেল ৮,৫০০-২০,৫৭০/-তে ১ জন দপ্তরী, ১ জন ডুপ্লিকেটিং মেশিন চালক, ২ জন মার্কম্যান নিয়োগ পাবেন।

জাতীয় বেতন স্কেল ৮,২৫০-২০০১০/-তে ১ জন লিডসম্যান, ৬ জন লস্কর, ১ জন তোপাষ নিয়োগ পাবেন। এদের শিক্ষাগত যোগ্যতা ৮ম শ্রেণী পাস সংশ্লিষ্ট কাজে অভিযোগ হতে হবে।

আবেদন প্রক্রিয়া
আগ্রহী প্রার্থীদেরকে নির্দিষ্ট পরিমাণ ফি জমা দিয়ে www.jobsbiwta.gov.bd -এর মাধ্যমে অনলাইনে ২২ সেপ্টেম্বরের মধ্যে আবেদন করা যাবে। ক্রমিক ১-৪ পদের জন্য ৩২০ টাকা এবং ক্রমিক ৫-১৮ পদের জন্য ২১৫ টাকা আবেদন ফি ডাচ বাংলা মোবাইল ব্যাংকিং রকেটের মাধ্যমে জমা দিতে হবে। এই ওয়েবসাইট থেকে প্রবেশপত্র সংগ্রহ করতে পারবেন।
কেআই/
 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি