ঢাকা, বৃহস্পতিবার   ২৭ ফেব্রুয়ারি ২০২০, || ফাল্গুন ১৫ ১৪২৬

Ekushey Television Ltd.

আজ জাতীয় পার্টি-জেপির ত্রিবার্ষিক কাউন্সিল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:১৮ ৪ জানুয়ারি ২০২০

জাতীয় পার্টি-জেপির ত্রিবার্ষিক কাউন্সিল আজ শনিবার। রাজধানীর কাকরাইলে ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স, বাংলাদেশ-আইডিইবিতে সকাল সাড়ে দশটায় ত্রিবার্ষিক কাউন্সিল-২০২০ অনুষ্ঠিত হবে।

জাতীয় পার্টি-জেপির চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জু এমপি অধিবেশনে সভাপতিত্ব করবেন।

সাংবিধানিক ও গণতান্ত্রিক ধারা সুসংহতকরণ, দারিদ্র্য বিমোচণ, সুশাসন ও সামাজিক ন্যায়বিচার প্রতিষ্ঠা, দুর্নীতি প্রতিরোধ ও জবাবদিহিতামূলক শাসন ব্যবস্থা কায়েমের প্রত্যয় নিয়ে এবার অনুষ্ঠিত হতে যাচ্ছে জেপির কাউন্সিল। সারাদেশ থেকে তিন হাজার কাউন্সিলর ছাড়াও আরও প্রায় তিন হাজার প্রতিনিধি অংশ নেবেন আজকের কাউন্সিলে।

জাতীয় পার্টি-জেপির চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জু জাতীয় এবং দলের সাধারণ সম্পাদক শেখ শহীদুল ইসলাম দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সম্মেলন উদ্বোধন করবেন।

উদ্বোধনী অনুষ্ঠানে আওয়ামী লীগের পক্ষ থেকে দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এবং ১৪ দলের পক্ষে জোটের সমন্বয়ক ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

এছাড়াও ১৪ দল শরিক বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন, জাসদ সভাপতি হাসানুল হক ইনু ও সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়াও উদ্বোধনী পর্বে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে।
এসএ/

 

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি