ঢাকা, রবিবার   ২৩ ফেব্রুয়ারি ২০২০, || ফাল্গুন ১১ ১৪২৬

Ekushey Television Ltd.

আতিকুলকে কারণ দর্শানোর নোটিশ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৩৭ ৬ জানুয়ারি ২০২০ | আপডেট: ১৮:৪১ ৬ জানুয়ারি ২০২০

মেয়র প্রার্থী আতিকুল ইসলাম

মেয়র প্রার্থী আতিকুল ইসলাম

ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আতিকুল ইসলামকে কারণ দর্শানোর নোটিশ দেয়া হয়েছে। সেইসঙ্গে আগামী দুই দিনের মধ্যে এই নোটিশের জবাব দেয়ার নির্দেশ দেয়া হয়েছে। নির্বাচনে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ আনা হয়েছে তার বিরুদ্ধে।

আজ সোমবার উত্তর সিটি কর্পোরেশনের রিটার্নিং কর্মকর্তা মো. আবুল কাসেম স্বাক্ষরিত এ নির্দেশনা সংক্রান্ত চিঠি আওয়ামী লীগের মেয়র প্রার্থী আতিকুল ইসলামকে পাঠানো হয়।

শোকজ চিঠিতে বলা হয়, আপনি গত ৫ জানুয়ারি ২০২০ তারিখে একজন সংসদ সদস্যকে সঙ্গে নিয়ে উত্তরায় নির্বাচনী ক্যাম্প উদ্বোধন করেছেন, যা গত ৫ জানুয়ারি ২০২০ বিভিন্ন গণমাধ্যমে প্রচারিত হয়েছে এবং ৬ জানুয়ারি ২০২০ তারিখে বিভিন্ন দৈনিক পত্রিকায় প্রকাশিত হয়েছে। যা সিটি কর্পোরেশন (নির্বাচন আচরণ) বিধিমালা ২০১৬-এর বিধি ৫ ও বিধি ২২-এর সুস্পষ্ট লঙ্ঘন, বিধায় কেন আপনার বিরুদ্ধে নির্বাচন আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে না তা আগামী ২ (দুই) কর্মদিবসের মধ্যে লিখিতভাবে জানানোর জন্য অনুরোধ করা হলো।

উল্লেখ্য, গত ৫ জানুয়ারি সকালে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আতিকুলের উপস্থিতিতে উত্তরায় একটি নির্বাচনী অফিস উদ্বোধন করা হয়। এতে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও এমপি অ্যাডভোকেট সাহারা খাতুন মেয়র প্রার্থীর পক্ষে দোয়া চান।

এনএস/

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি