ঢাকা, বুধবার   ১৩ নভেম্বর ২০১৯, || কার্তিক ৩০ ১৪২৬

Ekushey Television Ltd.

‘আপনি ভাল থাকলে ভাল থাকবে দেশ’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৪৫ ২৮ সেপ্টেম্বর ২০১৯ | আপডেট: ১০:৫১ ২৮ সেপ্টেম্বর ২০১৯

দেশের দূরদর্শী ও বলিষ্ঠ নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিন আজ। প্রধানমন্ত্রী বর্তমানে জাতিসংঘ সাধারণ পরিষদের ৭৪তম অধিবেশনে যোগদান উপলক্ষে যুক্তরাষ্ট্রে অবস্থান করলেও তার জন্মদিন উপলক্ষে দেশজুড়ে চলছে নানা আয়োজন। 

জন্মদিন উপলক্ষে দেশের বিশিষ্ট ব্যক্তি, রাজনৈতিক নেতাসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ প্রধানমন্ত্রীকে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানাচ্ছেন।

তেমনি নিজের ভেরিফায়েড ফেসবুকে শুভেচ্ছা জানিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের চক্ষু বিভাগের সহযোগী অধ্যাপক ও একাত্তরের শহীদ বুদ্ধিজীবী ডা. আলীম চৌধুরীর মেয়ে ডা. নুজহাত চৌধুরী।

‘আপনি ভাল থাকলে ভাল থাকবে দেশ’ উল্লেখ করে তিনি ফেসবুকে লেখেন, ‘তাঁর ভাল থাকার সাথে জড়িয়ে গেছে সমগ্র দেশের ভাল থাকা। তাঁর মঙ্গলের উপর নির্ভর করছে আমাদের সবার মঙ্গল। তিনি নিজ কর্ম গুণে এমনই এক পর্যায়ে পৌঁছে গেছেন যখন, তাঁর জন্মদিনে তাঁর জন্য দোয়া করা মানে আমার নিজের জন্য দোয়া করা, আমাদের সবার মঙ্গলের জন্য, আমাদের দেশের উন্নয়নের জন্য দোয়া করা, আমাদের সন্তানদের ভবিষ্যতের জন্য দোয়া করা। 

দোয়া করি আপা আপনি ভাল থাকেন, সুদীর্ঘ সুস্থ কর্মময় জীবন আল্লাহ্‌ আপনাকে দান করুন। কারণ আপনি ভাল থাকলে আমার দেশ ভাল থাকবে, আমার সন্তানের ভবিষ্যৎ সুরক্ষিত থাকবে। আল্লাহ্‌ যেন ষোল কোটি মানুষের মুখের দিকে তাকিয়ে, এ মাটির অনাগত কোটি সন্তানের মুখের দিকে তাকিয়ে এই মানুষটিকে ভাল রাখেন, নিরাপদ রাখেন, দীর্ঘ সুস্থ কর্মময় জীবন দান করেন - আপার জন্মদিনে এই দোয়া করি। শুভ জন্মদিন আপা।’

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি