ঢাকা, শনিবার   ১৯ জুন ২০২১, || আষাঢ় ৪ ১৪২৮

আমি পিএসজিতেই থাকবো : এমবাপে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:০৯, ১৬ জুলাই ২০১৮

রাশিয়া বিশ্বকাপের চ্যাম্পিয়ন হয়েছে ফ্রান্স। ফ্রান্সের হয়ে ভালো খেলেছেন স্ট্রাইকার কিলিয়ান এমবাপে। আর এই তরুণ খেলোয়াড়কে নিয়ে অনেক ধরণের গুঞ্জন শোনা যাচ্ছে। গণমাধ্যমে খবর হয় কিলিয়ান এমবাপে রিয়াল মাদ্রিদে যাচ্ছেন। কিন্তু সাংবাদিকদের স্পষ্ট ভাষায় পিএসজিতে থাকার কথা জানিয়েছেন বিশ্বকাপ জয়ী ফরাসি ফরোয়ার্ড কিলিয়ান এমবাপে। ব্রাজিলিয়ান কিংবদন্তি পেলের পর প্রথম টিনএজার হিসেবে বিশ্বকাপের ফাইনালে গোল করেন ১৯ বছর বয়সী এই তারকা।

রোববার রাতে মস্কোর লুঝনিকি স্টেডিয়ামে ক্রোয়েশিয়াকে ৪-২ গোলে হারিয়ে দ্বিতীয়বারের মতো বিশ্বকাপ শিরোপা জেতে ফ্রান্স। ৪ গোল করে এবং টুর্নামেন্ট জুড়ে দারুণ পারফরম্যান্সে আসরের সেরা উদীয়মান খেলোয়াড় নির্বাচিত হন এমবাপে। ম্যাচ শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, `আমি আমার ক্যারিয়ারের শুরুর দিকে আছি। আমি পিএসজিতেই থাকব, তাদের সঙ্গে আমার পথচলাটা অব্যাহত থাকবে।`

সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদো রিয়াল মাদ্রিদ ছেড়ে জুভেন্তাসে যাওয়ার সঙ্গে সঙ্গেই স্প্যানিশ ক্লাবটিতে এমবাপের যাওয়ার ব্যাপারে গুঞ্জন শুরু হয়। কিন্তু গত বছর এক মৌসুমের জন্য ধারে পিএসজিতে যোগ দেওয়ার পর এরই মধ্যে দলটির সঙ্গে স্থায়ী চুক্তি করেছেন এমবাপে। ২০১৭-১৮ মৌসুমটা লিগ ওয়ান চ্যাম্পিয়ন পিএসজির হয়ে দারুণ কেটেছে এমবাপের। সর ধরনের প্রতিযোগিতা মিলিয়ে করেছেন ২১ গোল।

এর আগে পর পর দুটি বিবৃতির মাধ্যমে পিএসজির ব্রাজিল সুপারস্টার নেইমারকে কেনার প্রস্তাব দেওয়া এবং পাওয়ার কথা অস্বীকার করে রিয়াল মাদ্রিদ।

এসএইচ/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি