ঢাকা, শনিবার   ২৪ ফেব্রুয়ারি ২০২৪

আ.লীগের যুব ও ক্রীড়া উপ-কমিটির সদস্য হলেন আরিফুর রহমান  

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৩৮, ১১ ফেব্রুয়ারি ২০২৪

আওয়ামী লীগের যুব ও ক্রীড়া উপ-কমিটির সদস্য হয়েছেন আরিফুর রহমান। শনিবার ১০ ফেব্রুয়ারি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের স্বাক্ষরিত এই কমিটি ঘোষণা করা হয়।

কমিটির চেয়ারম্যান হয়েছেন মোজাফফর হোসেন পল্টু। কমিটির কো-চেয়ারম্যান করা হয়েছে হারুনুর রশিদকে। মাশরাফী বিন মোর্তজাকে সদস্য সচিব করা হয়েছে।

আওয়ামী লীগের যুব ও ক্রীড়া উপ-কমিটির সদস্য করায় আরিফুর রহমান দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক এবং নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজাকে ধন্যবাদ জানিয়েছেন।

যুবলীগ নেতা আরিফুর রহমান বলেন, বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানাই। যিনি বাংলাদেশের এখন অবিকল্প সারথি। এক সময়ের দারিদ্র্যপীরিত বাংলাদেশকে তিনি উন্নয়নের মহাসড়কে তুলে এনেছেন। তাঁর সাহসী নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল হিসেবে বিশ্ব সভায় উজ্জ্বল। তিনিই বাংলাদেশের সার্থক প্রতিচ্ছবি। তাঁর হাত ধরেই এগিয়ে যাওয়া বাংলাদেশের সারথি হতে পেরে আমি নিজেকে ধন্য ও সম্মানিত বোধ করছি। তিনি যেভাবে দেশের ক্রীড়াঙ্গনে ভুমিকা রেখেছেন সেটা অবিশ্বাস্য। আওয়ামী লীগের যুব ও ক্রীড়া উপ-কমিটির সদস্য হিসেবে আমি আমার যথাসাধ্য চেষ্টা অব্যাহত রাখবো।  
   
উল্লেখ্য, আরিফুর রহমান বেসরকারী কারা পরিদর্শক (চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগার), চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার দুই মেয়াদে নির্বাচিত সদস্য, কেন্দ্রীয় যুব লীগের কার্যনির্বাহী সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন। 

উল্লেখ্য, তিনি ১৯৯৩ সাল থেকে ছাত্রলীগের রাজনীতিতে যুক্ত হন। এরপর তৃণমূলের রাজনীতির সঙ্গে যুক্ত ছিলেন। চট্টগ্রাম জেলার সন্দ্বীপ উপজেলার মুছাপুর ইউনিয়নে ৫নং ওয়ার্ড তাঁর বাড়ি।
কেআই//  
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি