ঢাকা, বুধবার   ২৪ জুলাই ২০১৯, || শ্রাবণ ৯ ১৪২৬

Ekushey Television Ltd.

আহমেদ আকবর সোবহান নির্বাচিত হলেন এশিয়াওয়ান পারসন অব দ্য ইয়ার

প্রকাশিত : ২৩:৫৭ ২ মে ২০১৯

বিশ্বখ্যাত সাময়িকী এশিয়াওয়ানের দৃষ্টিতে ‘পারসন অব দ্য ইয়ার’ (পিওওয়াই) নির্বাচিত হয়েছেন দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান। সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ের একটি হোটেলে এশিয়ান বিজনেস অব সোশ্যাল ফোরাম, ইন্ডো-ইউএই বিজনেস অ্যান্ড সোশ্যাল ফোরাম ২০১৮-২০১৯ এবং ওয়ার্ল্ড’স গ্রেটেস্ট ব্র্যান্ডস অ্যান্ড লিডারস ২০১৮-১৯ শীর্ষক সম্মেলনে বৃহস্পতিবার এ অ্যাওয়ার্ড দেওয়া হয়। অনুষ্ঠানে বসুন্ধরা গ্রুপ ওয়ার্ল্ড’স গ্রেটেস্ট ব্র্যান্ডস মর্যাদায় ভূষিত হয়।

প্রতিবছর বিশ্বের অতি গুরুত্বপূর্ণ ব্যক্তিত্বদের মধ্য থেকে এশিয়াওয়ান পারসন অব দ্য ইয়ার নির্বাচিত করা হয়। বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহানের প্রাপ্ত পুরস্কারআয়োজক প্রতিষ্ঠান জানায়, যেসব ব্যক্তিত্ব সত্যিকার অর্থে অন্য নেতাদের জন্য অনুকরণীয় দৃষ্টান্ত স্থাপন করেন এবং পরবর্তী প্রজন্মের জন্য আদর্শ হিসেবে নিজেদের প্রতিষ্ঠিত করেন কেবল তারাই এশিয়াওয়ান পারসন অব দ্য ইয়ার (পিওওয়াই) অ্যাওয়ার্ডের জন্য যোগ্য বিবেচিত হন।

এ বছর বিশ্বের বিভিন্ন দেশ থেকে মাত্র ১১ জন সফল ব্যক্তিত্বকে শিল্প ও সমাজে নিজ নিজ অনবদ্য অবদানের জন্য পিওওয়াই অ্যাওয়ার্ড পদক দেওয়া হয়েছে। তালিকায় সবার শীর্ষে বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহানকে স্থান দেওয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন- দক্ষিণ কোরিয়ার অর্থ মন্ত্রণালয়ের ট্রেড প্রমোশন বিভাগের পরিচালক ও ফরেন ইনভেস্টমেন্ট প্রমোশনবিষয়ক রাষ্ট্রদূত মোহাম্মেদ নাসের হামদান আল জাবি, ভারতের টেনিস তারকা সানিয়া মির্জা প্রমুখ।

 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি