ঢাকা, রবিবার   ১৭ নভেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ৩ ১৪২৬

Ekushey Television Ltd.

ঈদ লাইফস্টাইল-২

ঈদে থ্রীপিস কুর্তি আর শাড়ির রকমারি সংগ্রহ মিমোষা’স ইউটোপিয়ায়

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০১:২৯ ২৭ মে ২০১৮ | আপডেট: ০২:২৫ ৬ জুন ২০১৮

এবারের ঈদ কেনাকাটায় গ্রাহকদের জন্য থ্রীপিস, কুর্তি আর শাড়ির রকমারি সংগ্রহ এনেছে মিমোষা’স ইউটোপিয়া। এছাড়াও গ্রাহকেরা যেন একই জায়গা থেকে বিভিন্ন ধরণের পোশাক কিনতে পারেন সেজন্য কালেকশনে রাখা হয়েছে গাউন আর ম্যাচিং করা গহনাও । নিজস্ব মৌলিক ডিজাইনের এসব পোশাক ও গহনা বিশেষ অফারে দিচ্ছে এই ফেসবুক ভিত্তিক অনলাইন শপ।

মিমোষা’স ইউটোপিয়া জানায়, গ্রাহকদের সঠিক দামে সঠিক পণ্য পাওয়ার চাহিদাকে সর্বোচ্চ গুরুত্ব দেওয়া হয়েছে এবারের ঈদ কালেকশনে। যাচাই করা উন্নত মানের কাপড় দিয়ে তৈরি করা হয় এসব থ্রীপিস, কুর্তি, শাড়ি ও গাউন।

প্রতিষ্ঠানটির সহ প্রতিষ্ঠাতা এবং নারী উদ্যোক্তা লিমু হাওলাদার বলেন, “গত বছরের ডিসেম্বরে আমি আর আমার বান্ধবী তাসলিমা আক্তার মিলে এই অনলাইন শপটি চালু করি। আমরা বাজার বিশ্লেষণ করে দেখেছি যে, গ্রাহকেরা অনলাইনে কেনাকাটা করার সময় সঠিক দামে সঠিক পণ্যটি চান। এই চাওয়াটাকে পাওয়ায় পরিণত করতেই আমাদের এই উদ্যোগ। আর সামাজিক যোগাযোগ মাধ্যমকেই আমরা আমাদের উদ্যোগের প্ল্যাটফর্ম হিসেবে গ্রহণ করি”।

লিমু হাওলাদার জানান, তাদের ই-শপে বিভিন্ন দামের ও ডিজাইনের নারীদের বিভিন্ন ধরনের পোশাক পাওয়া যায়। তবে কুর্তি, থ্রীপিস আর শাড়ির জন্যই বেশি চাহিদা থাকে মিমোষা’স ইউটোপিয়াতে।

প্রতিষ্ঠানটিতে থ্রীপিস অর্থ্যাত সালোয়ার কামিজ আর ওড়নার সেট পাওয়া যায় এক থেকে তিন হাজার টাকার মধ্যে। এসব থ্রীপিস আনস্টিচ হওয়াতে গ্রাহক পরবর্তীতে নিজের মাপ অনুযায়ী বানিয়ে নিতে পারেন পোষাকগুলো। এছাড়াও মিমোষা তাদের গ্রাহকদের জন্য রেখেছে টাঙ্গাইলের তাঁত ও সিল্কের শাড়ির বাহারি কালেকশন। সর্বনিম্ব ৩৫০ টাকা থেকে শুরু করে সর্বোচ্চ ১০ হাজার টাকা পর্যন্ত দাম পরবে এসব শাড়ির। কুর্তির দাম পরবে পাঁচশ থেকে আড়াই তিন হাজার টাকার মধ্যে।

এছাড়াও গাউন, অলংকার আর নানারকম প্রসাধনীও পাওয়া যায় এখানে। নিজেদের ডিজাইন করা পোশাকের সাথে মিল রেখে তৈরি করা হয় এখানকার অলংকার। মিমোষাসে একেকটি গাউনের মূল্য আড়াই থেকে সাত হাজার টাকার মধ্যে।

তবে ঈদ উপলক্ষ্যে গ্রাহকদের জন্য কিছু অফারও দিয়েছে মিমোষাস। প্রতিষ্ঠানটির ফেসবুক ভিত্তিক গ্রুপ “বাবার রাজকন্যা”র সদস্যরা এখানকার সকল পণ্যের ওপর পাবেন ৫ শতাংশ মূল্য ছাড়ের সুবিধা। এছাড়াও পুরো মাস জুড়ে যারা দেড় হাজার বা তার থেকে অধিক মূল্যের কেনাকাটা করবেন তাদেরকে দেওয়া হবে ‘বেস্ট কাস্টমার’ কার্ড। এই কার্ডধারীরা প্রতিষ্ঠানটির বিশেষ কিছু পণ্যে আগামী এক বছর পর্যন্ত পাবেন ৫ শতাংশ ডিসকাউন্ট সুবিধা।

মিমোষা`স ইউটোপিয়ার কালেকশনগুলো দেখতে ক্লিক করুন এখানে

পর্ব-১ পড়ুন এই এখানে

//এস এইচ এস//  

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি