ঢাকা, রবিবার   ০৮ ডিসেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ২৫ ১৪২৬

Ekushey Television Ltd.

এমপি বুবলীকে দল থেকে বহিষ্কার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০০:০৫ ২৩ নভেম্বর ২০১৯ | আপডেট: ০০:০৯ ২৩ নভেম্বর ২০১৯

পরীক্ষায় জালিয়াতির অভিযোগে নরসিংদী জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক ও সংরক্ষিত নারী আসনের এমপি তামান্না নুসরাত বুবলীকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

শুক্রবার (২২ নভেম্বর) বিকালে নরসিংদী জেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির এক সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদকের পদ থেকে অপসারণের পাশাপাশি তার প্রাথমিক সদস্য পদ বাতিল করা হয়েছে বলে জেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ নজরুল ইসলাম হীরু জানিয়েছেন। উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের অধীন বিএ পরীক্ষায় প্রক্সির মাধ্যমে জালিয়াতির অভিযোগ ওঠায় তার বিরুদ্ধে এ ব্যবস্থা নেওয়া হয়।

নজরুল ইসলাম হীরু বলেন, ‘মনোহরদী উপজেলার গোতাশিয়া গ্রামে স্থানীয় সংসদ সদস্য ও শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ূনের বাড়িতে জেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সভা অনুষ্ঠিত হয়। সভায় উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের বিএ পরীক্ষায় সংসদ সদস্য তামান্না নুসরাত বুবলীর হয়ে অন্য একজনের অংশ নেওয়ায় ঘটনা নিয়ে আলোচনা হয়।’

হীরু সাংবাদিকদের বলেন, ‘পরীক্ষায় জালিয়াতির আশ্রয় নিয়ে দলের সুনাম ক্ষুণ্ণ করায় জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক পদ থেকে অপসারণ ও দল থেকে বহিষ্কার করা হয়েছে (বুবলীকে)। আর সংসদ সদস্যের বিষয়ে দলীয় সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিদ্ধান্ত নেবেন।’

সভায় শিল্পমন্ত্রী ছাড়াও নরসিংদী-২ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আশরাফ খান দীলিপ, নরসিংদী-৩ আসনের সংসদ সদস্য জহিরুল হক ভূঁইয়া মোহন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মতিন ভূঁইয়া, নরসিংদী পৌরসভার মেয়র কামরুজ্জামান কামরুল ও মাধবদী পৌরসভার মেয়র মোশাররফ হোসেন প্রধান মানিক উপস্থিত ছিলেন।

এসি

 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি