ঢাকা, মঙ্গলবার   ১৪ জুলাই ২০২০, || আষাঢ় ৩০ ১৪২৭

Ekushey Television Ltd.

স্বাস্থ্যবিধি মেনে জেন্টল পার্কে ২০% ছাড়ে বিক্রি শুরু

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:১৩ ১৩ মে ২০২০

করোনা সংকটের জন্য উৎসবের রঙ অনেকটাই ফিকে। তবুও থেমে নাই যাপিত জীবনের কর্মকাণ্ড। তাই আসন্ন ঈদ উৎসব খানিকটা বর্ণিল করতে জেন্টল পার্ক এনেছে নতুন ডিজাইনের ঈদ পোশাক। 

স্টোরের মতোই সব পণ্যই এবার মিলছে তাদের অনলাইন স্টোর ও ফেসবুক প্ল্যাটফর্মে। দেশি মোটিফের সঙ্গে প্যাটার্ন, কাটিংয়ের বৈচিত্র্যতা নিয়েই পুরো ঈদ পোশাকই এবার তারুণ্যের ট্রেন্ড নির্ভর। থাকছে কাবলী, কামিজ, কুর্তি, পাঞ্জাবিসহ শিশুদের পোশাক। 

নতুন পোশাক ক্রয়ে ক্রেতা আগ্রহ বাড়াতে আরো থাকছে মূল্যছাড় ক্যাম্পেইন।  ১০ মে থেকে শোরুমে বা এখন থেকেই অনলাইন প্ল্যাটফর্মে কেনাকাটায় থাকছে সকল পণ্যে ২০% মূল্য ছাড় সুবিধা। করোনার সময়ে ঘরে বসেও ঈদের পোশাক  মিলবে বাড়তি ডেলিভারি চার্জ ছাড়াই। 

জেন্টল পার্ক অনলাইন প্ল্যাটফর্মে কেনাকাটায় নিজস্ব ডেলিভারি টিম ঢাকা ও চট্টগ্রামে পণ্য পৌছে দিবে দিনে দিনেই। পাশাপাশি সারাদেশের গ্রাহকরাও পাবেন বাড়িতে বাড়তি মূল্যছাড়সহ ডেলিভারির সুবিধা বিনামূল্যে। 

জেন্টল পার্কের উদ্যোক্তা ও প্রধান ডিজাইনার শাহাদৎ হোসেন বাবু জানান, করোনাভাইরাস সংক্রমণে বিশ্বজুড়েই এখন দুঃসময়। তবুও ফ্যাশন প্রিয় সবাই যেন সীমিতভাবে হলেও ঈদ আনন্দে মেতে উঠতে পারে তাই গ্রাহকদের বিভিন্ন সুবিধা দিচ্ছি আমরা। দীর্ঘদিন ঘরবন্দী থাকার পর মানুষ বাইরে বের হওয়ার সুযোগ পাচ্ছে তবুও সতর্ক থাকি যেন আমরা। নিয়মমেনে দেশজুড়ে বিনামূল্যে পণ্য ডেলিভারি সুবিধাছাড়াও  সকলপণ্যে ২০% মূল্যছাড়ের ব্যবস্থা করেছি । সামাজিক দূরত্ব এবং সব ধরনের সুরক্ষা নিশ্চিত করে ১০ মে থেকে আমাদের রিটেইল স্টোর খোলা রাখা হবে। সকল স্বাস্থ্যবিধি মেনে আমাদের স্টোর ও অনলাইন  প্ল্যাটফর্মে করোনায় সচেতনতা নিয়ে থাকবে প্রচারণাও। 

উল্লেখ্য, সারাদেশে জেন্টলপার্কের স্টোর ছাড়াও ফেসবুক ভেরিফাইড পেইজ এবং অনলাইনে মিলবে ঈদ পোশাকের খোঁজ ও ছবিসহ তথ্য। 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি