ঢাকা, শনিবার   ২৩ নভেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ৯ ১৪২৬

Ekushey Television Ltd.

ক্যাসিনোকাণ্ডে টালমাটাল ঢাকা দক্ষিণ যুবলীগ (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৫৩ ৪ নভেম্বর ২০১৯

ক্যাসিনোকান্ডে টালমাটাল যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণ। এ’কারণে দল থেকে এরই মধ্যে বহিস্কার করা হয়েছে সংগঠনের সভাপতি ইসমাইল হোসেন সম্রাটসহ বেশ কয়েকজন নেতাকে। এমন অবস্থায় বিতর্কিত ও অনুপ্রবেশকারীদের বাদ দিয়ে ত্যাগীদের হাতে নেতৃত্ব তুলে দেয়ার আহ্বান দক্ষিণের নেতাকর্মীদের। 
ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের বহিস্কৃত সভাপতি ইসমাঈল হোসেন সম্রাট, ক্যাসিনো ব্যবসার মূল হোতা। ক্যাসিনো ব্যবসার পাশাপাশি চাদাবাজি, টেন্ডারবাজির নানা অভিযোগ তার বিরুদ্ধে। তারই দুই সহযোগী খালেদ ও আরমান যুবলীগ দক্ষিণেরই নেতা। একসময় ফ্রিডম পার্টি করা খালেদ ঢুকে পড়ে যুবলীগে, পেয়ে যায় সাংগঠনিক সম্পাদকের মতো গুরুত্বপূর্ণ পদ। গ্রেফতারের পর খালেদ আরমান দুজনকেই বহিস্কার করা হয়েছে সংগঠন থেকে। 
টেন্ডারবাজিসহ ক্যাসিনোকাণ্ডে সবচে বেশি ক্ষতির মুখে মহানগর দক্ষিণের ইউনিটটি। সপ্তম কংগ্রেগেসে ঘুরে দাড়াতে চায় ঢাকা মহানগরের এ ইউনিটটি। ভাবমূর্তি ফেরাতে সৎ, ত্যাগীদের হাতে নেতৃত্ব দেয়ার বিকল্প নেই বলে মনে করছেন বর্তমান কমিটির নেতারা।
কেউ যাতে অনুপ্রবেশ করতে না পারে সেদিকে কড়া নজর রাখারও আহ্বান নেতাদের ।
বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে সংগঠনকে যুগোপোযুগি করে গড়ে তুলতে আসন্ন কংগ্রেস থেকে ভালো সিদ্ধান্ত আসবে লেই আশাবাদী নেতাকর্মীরা।

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি