ঢাকা, শনিবার   ১৬ নভেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ২ ১৪২৬

Ekushey Television Ltd.

ক্যাসিনো ব্যবসায় জড়িত কেউই রেহাই পাবে না: হানিফ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৩৭ ২৮ সেপ্টেম্বর ২০১৯ | আপডেট: ১৭:৪০ ২৮ সেপ্টেম্বর ২০১৯

ক্যাসিনো ব্যবসাসহ চলমান দুর্নীতি ও অপকর্মের সঙ্গে ক্ষমতাসীন আওয়ামী লীগ, বিএনপি বা জাতীয় পার্টির যেই জড়িত থাকুক না কেন, কেউই রেহাই পাবেন না বলে হুঁশিয়ারি দিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।

শনিবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিন উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ হুঁশিয়ারি দেন।

হানিফ বলেন, আওয়ামী লীগের যেই অবৈধ ব্যবসা কিংবা বিতর্কিত কর্মকাণ্ডে জড়িত থাকুক না কেন, তাদের কাউকেই ছাড় দেয়া হবে না। যাদের কারণে দল বিতর্কিত হচ্ছে তাদের কাউকেই ছাড় দেয়া হবে না।

ক্যাসিনো ব্যবসার সঙ্গে জড়িত সে যে দলেরই হোক কাউকেই ছাড় দেয়া হবে না উল্লেখ করে আওয়ামী লীগের এই নেতা আরও বলেন, অপরাধের সঙ্গে সংশ্লিষ্ট সকলকেই শাস্তি পেতে হবে। সে যে দলেরই হোক বিএনপি কিংবা আওয়ামী লীগ কারও রেহাই নেই।  

হানিফ বলেন, ইতোমধ্যে আওয়ামী লীগ, যুবলীগ বা বিএনপি যে দুই-একজন ধরা পড়েছে, যাদের বিরুদ্ধে অভিযোগ আছে প্রত্যেককেই আইনের আওতায় এনে শাস্তির ব্যবস্থা করা হবে।

তিনি আরও বলেন, মির্জা ফখরুল সাহেব খুব খুশি হয়ে বলছেন, সরকার ঘরে ঘরে ক্যাসিনো চালু করেছে। কিন্তু, ক্যাসিনোর সঙ্গে আসলে কারা জড়িত ছিল, সেটা আমাদের সরকার খুঁজে বের করছেন। 

বিএনপিকে উদ্দেশ্য করে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, আপনারা সরকারে থাকার সময় সব অন্যায়, অত্যাচার, দুর্নীতি করেছিলেন আপনাদের নেতা তারেক রহমান। তিনি জুয়ার আসর বানিয়ে নৈতিকতার চরম অধঃপতন করেছিলেন। কিন্তু বিএনপির সময় কখনও এই ধরনের অবৈধ কাজের জন্য কেউ কখনও শাস্তি পায়নি।

হানিফ বলেন, প্রধানমন্ত্রী কোনও অন্যায়কে প্রশ্রয় দেন না। শেখ হাসিনা সরকারের সময় কেউ অপরাধ করে পার পাবে না সেটা তিনি প্রমাণ করেছেন। আমাদের সরকারের সময় যদি কোনও অপরাধ হয়ে থাকে, অবশ্যই প্রধানমন্ত্রী তাকে শাস্তির মধ্যে নিয়ে আসার ব্যবস্থা করেছেন।

তিনি বলেন, শুধু বাংলাদেশেই নয়, পৃথিবীর সব দেশের মানুষের মধ্যেই একটা অপরাধ প্রবণতা আছে। অপরাধ থাকতেই পারে। তবে অপরাধ করলে অপরাধীকে শাস্তি দেয়া হচ্ছে কি না সেটাই দেখুন।

তিনি আরও বলেন, শেখ হাসিনা কঠিন পরিশ্রম করে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। শুধু দেশ নয়, নিজ গুণে তিনি এখন বিশ্ব নেতাদের কাতারে নতুন উচ্চতায় পৌঁছেছেন। এত উন্নয়নের পরও যাদের কারণে দল বিতর্কিত হচ্ছে তাদের কোনও ছাড় দেয়া হবে না।

এনএস/

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি