ঢাকা, বুধবার   ১২ আগস্ট ২০২০, || শ্রাবণ ২৯ ১৪২৭

Ekushey Television Ltd.

ক্ষমতার দাপট দেখাবেন না: ওবায়দুল কাদের

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৫১ ১১ নভেম্বর ২০১৯

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের দলের নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেছেন, ক্ষমতা চিরস্থায়ী নয়, কেউ ক্ষমতার দাপট দেখাবেন না। তিনি বলেন, দলের পাশাপাশি রাষ্ট্র ও সমাজের সব স্তরের দুর্নীতিবাজদের বিরুদ্ধে শুদ্ধি অভিযান বিস্তৃত করা হবে। 

সোমবার (১১ নভেম্বর) রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে আয়োজিত ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার অ্যাকশন শুরু হয়ে গেছে। দুর্নীতিবাজ, চাঁদাবাজ, মাদক ব্যবসায়ী, লুটেরা, সন্ত্রাসীরা সাবধান। বসন্তের কোকিলদের নিয়ে দল ভারী করার প্রস্তাব করবেন না। আমরা বসন্তের কোকিল চাই না। 
তিনি বলেন, দলে কর্মী-সমর্থকদের অভাব নেই। ক্লিন ইমিজের লোকদের নেতা বানাতে চাই।  যাদের ত্যাগ ও ক্লিন ইমেজ আছে তাদের নেতৃত্বে আনতে হবে। দলে কোনো দূষিত রক্ত চাইনা। দলে বিশুদ্ধ রক্ত সঞ্চালন করতে হবে। 

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, দল ও দলের বাহিরে কারা দুর্নীতি করে আঙ্গুল ফুলে কলাগাছ হয়েছে- তা খোঁজ নেয়া হচ্ছে। প্রশাসনে যারা দুর্নীতি করছে তাদেরও খোঁজ নেয়া হবে। সব সেক্টরে খারাপ লোকদের খুঁজে বের করতে হবে। 

সেতুমন্ত্রী বলেন, আমাদের কোনো খারাপ লোকের দরকার নেই। খারাপ কর্মীরা দলের দুর্নাম ডেকে আনে। খারাপ কর্মীদের দলের দুঃসময়ে হাজার পাওয়ারের বাতি জ্বালিয়ে খুঁজে পাওয়া যায় না। আওয়ামী লীগে দুঃসময়ের কর্মী চাই, বসন্তের কোকিল চাই না। 

কাদের বলেন, শেখ হাসিনার সৎ সাহস আছে বলেই তিনি নিজের ঘর থেকে শুদ্ধি অভিযান শুরু করেছেন। এতে কেউ ছাড় পাবে না। শুধু আওয়ামী লীগ না, অন্য দলেও যারা বড় বড় কথা বলছে, তাদের সম্পর্কেও খোঁজ নেওয়া হচ্ছে। 
আগামী ১৬ নভেম্বর স্বেচ্ছাসেবক লীগের জাতীয় সম্মেলনে ঢাকা মহানগর দক্ষিণ ও উত্তর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি-সম্পাদকের নাম ঘোষণা করা হবে বলে জানান আওয়ামী লীগ সাধারণ সম্পাদক। 

এসময় আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা কমিটির উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম, বিজ্ঞান বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুস সালাম প্রমুখ উপস্থিত ছিলেন। 

এআই/আরকে
 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি