ঢাকা, শনিবার, ২০ অক্টোবর, ২০১৮ ২:০৯:৩১

Ekushey Television Ltd.

খ্যাতির বিড়ম্বনায় সালাহ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:৪৪ পিএম, ১৩ জুন ২০১৮ বুধবার

ভক্তদের ভালোবাসায় সিক্ত হতে চায় সবাই। অন্যের কাছে নিজেকে হিরো হিসেবে দেখতে কার না ভালো লাগে। এ ক্ষেত্রে খেলোয়াড়দের জনপ্রিয়তা আকাশছোঁয়া। কিন্তু মাঝে মধ্যে ভক্তদের ভালোবাসা পরিণত হয়ে ওঠে খ্যাতির বিড়ম্বনায়। মিসরের তারকা খ্যাতি পাওয়া মোহাম্মদ সালাহর ক্ষেত্রে সেই খ্যাতির বিড়ম্বনায়ই ঘটল। ভক্তের অতি ভালোবাসায় যে বিশ্বকাপে খেলার স্বপ্নটা শঙ্কায় ফেলে দিয়েছে সালাহকে!

রিয়াল মাদ্রিদের বিপক্ষে উয়েফা চ্যাম্পিয়নস লিগ ফাইনালে চোট পান সালাহ। সার্জিও রামোসের সঙ্গে ধাক্কায় ডান কাঁধে চোট পান লিভারপুল এই তারকা। সেই ফাইনাল তো খেলতেই পারেননি, এতটাই গুরুতর ছিল চোট যে অনেকেই ভেবেছিল বিশ্বকাপই খেলতে পারবেন না সালাহ। কিন্তু তিনি জানিয়েছেন বিশ্বকাপ খেলবেন বলে নিশ্চিত করেছেন মোহাম্মদ সালাহ।

মিসরের সংবাদ পত্রিকা আল-মার্সি আল-উয়ুম পত্রিকার একটি ভিডিওতে দেখা যায় কায়রো বিমানবন্দরে রাশিয়ায় উদ্দেশে যাত্রা শুরুর আগে সালাহ টিম বাস থেকে নামছেন। তখনই এক ভক্ত ছুটে আসেন প্রিয় তারকার সঙ্গে ছবি তোলার জন্য। তখন হাসিমুখেই ভালোবাসা গ্রহণ করেছেন সালাহ। কিন্তু হঠাৎ করেই সালাহর কাঁধে হাত দিয়ে ছবি তোলার চেষ্টা করেন সেই ভক্ত। সেই সময় সালাহর মুখ চুপসে যেতে দেখা যায়। কিছুটা রাগান্বিতভাবেই তাকে দূরে সরিয়ে দেন সালাহ। তার সঙ্গে থাকা লোকজনও সেই ভক্তকে দূরে সরিয়ে দেন। কিন্তু শেষ পর্যন্ত সেই ভক্তের সঙ্গে সেলফি তুলতে হয় তাকে।

এরপর সালাহকে অনেকটা ভীষন্ন মুখে বিমানবন্দরে ভেতর ঢুকতে দেখা যায়। সালাহ অবশ্য নিজে বলেছেন তিনি উরুগুয়ের সঙ্গে খেলার জন্য প্রস্তুত। কিন্তু কাঁধে হাত দেওয়ার পর সালাহর চোখ-মুখ বিকৃত করার ঘটনার কিছুটা শঙ্কা রয়েই গেছে।

কেআই/ এসএইচ/



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি