ঢাকা, রবিবার   ২৭ নভেম্বর ২০২২

জুতো পরতে গিয়ে মৃত্যুর মুখোমুখি! ফণা তুলে বেরিয়ে এল বিষধর গোখরো

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৪০, ১৪ অক্টোবর ২০২২

ছোট জায়গায় কুণ্ডলি পাকিয়ে থাকতে পারে সাপের মতো সরিসৃপ প্রাণী। অনেক সময় সেই কারণেই বিপদ ঘটে যায়, মৃত্যু হয় মানুষের। ঘর-গেরস্থালির মধ্যে লুকিয়ে থাকা সাক্ষাৎ যম চোখে পড়ে না, ফলে ভয়ংকর কাণ্ড ঘটে। ভারতের কর্নাটকের মাইসুরুতে বিষয়টা ছিল তারও আগের পর্যায়ে। জুতো পরতে গিয়ে চোখ কপালে ওঠে এক ব্যক্তির। যেহেতু তিনি দেখেন, জুতোর মধ্যে লুকিয়ে রয়েছে আস্ত একটা গোখরো সাপ।

জানা গিয়েছে, জুতোর মধ্যে সাপ ঢুকে বসে আছে দেখে ঝুঁকি নেননি ওই ব্যক্তি। তিনি স্থানীয় সাপুড়েকে খবর দেন। সাপুড়ে এসে বিষধর সাপ উদ্ধার করে। সেই ভিডিওই ভাইরাল হয়েছে। দেখা গিয়েছে, একটি নীল রঙের জুতোয় লুকিয়ে রয়েছে সাপটি। জুতোটিকে নড়ালে সে নড়েচড়ে ওঠে। এরপর হঠাৎ মাথা বের করে ফণা তোলে। যে দৃশ্য দেখে বুক কেঁপে উঠছে নেটিজেনের। ভিডিও মারফত শোনা গিয়েছে সাপ উদ্ধারের সময় উপস্থিত লোকজন আতঙ্কে চিৎকার করছে। তবে গোখরো সাপটিকে শেষ পর্যন্ত উদ্ধার করা সম্ভব হয়।

আনন্দের মতোই ভয়ও যে জনপ্রিয়। এমন ভিডিও ভাইরাল হওয়ার ঘটনায় তা স্পষ্ট হয়। যদিও নেটিজেনরা কে কতখানি আতঙ্কিত হয়েছেন, সেই মন্তব্যই টুইট করেছেন। এবার থেকে জুতোয় পা গলানোর আগে তার ভিতর বিপদ ওত পেতে আছে কিনা, তা দেখে নিয়ে তবেই জুতো পরবেন বলে জানিয়েছেন নেটিজেনরা।

সূত্র: সংবাদ প্রতিদিন

এসবি/ 


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি