ঢাকা, বুধবার   ০৪ আগস্ট ২০২১, || শ্রাবণ ১৯ ১৪২৮

জোড়া অফার নিয়ে ঈদে ক্যাটস আই

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৫৬, ১৮ জুলাই ২০২১

সাশ্রয়ী দামে পোশাক কেনার সুযোগ থাকছে এবার ক্যাটস আইয়ে। পাশাপাশি রোদ বৃষ্টির এ সময়ে নিরীক্ষাধর্মী কাট ও আরামদায়ক কাপড়ের রেডি টু ওয়ার এনেছে ক্যাটস আই। গরমের কারণে পোশাকের নকশায় প্রাধান্য দেয়া হয়েছে আবহাওয়ার বিষয়টিও। 

এবারের তরুণীদের ঈদ পোশাকে লং কাটের কুর্তি, টপস সবকিছুতেই আভিজাত্যের পাশাপাশি প্যাটার্নও থাকছে নিরীক্ষাধর্মী। ঈদের পাঞ্জাবি, শার্ট, পলো, বটমেও ব্যাপক পরিবর্তন আনা হয়েছে। থাকছে কাবলিরও বিশেষ কালেকশন। 

অনলাইনে পোশাক কেনার ক্ষেত্রে মিলছে সব পণ্যে ২০% ছাড়। থাকছে ৪৫ দিন মেয়াদি ১৫০০-১০০০০ টাকার গিফট ভাউচার ক্রয়ে ২৫% নিশ্চিত ছাড়ও। 

উল্লেখ্য, যেকোন শোরুম থেকে পণ্য কেনা যাবে এই গিফট ভাউচার দিয়ে। তবে এই অফার পেতে ভাউচারটি কিনতে হবে ক্যাটস আই অনলাইন থেকে আগামী ২০ জুলাইয়ের মধ্যে।   

উৎসব আয়োজন নিয়ে ক্যাটস আই এর পরিচালক ও ডিজাইন বিভাগের প্রধান সাদিক কুদ্দুস বলেন, ঈদে পাঞ্জাবি পরা হয় বড়জোড় দুপুর বা সন্ধ্যা রাত অবদি। বাকি সময় বা রাতের কোন দাওয়াতে গেলে পোলো, শার্টের চাহিদাও থাকে ঈদে। এবার যেমন গরমের কারণে রঙ এবং প্রিন্টের দিকে নজর দেয়া হয়েছে। প্যাটার্ন নিয়েও চলছে নানা ধরনের নিরীক্ষা। এছাড়াও এধরনের পোশাক ঈদ ছাড়াও সারা বছরই পরাও যায়। পাশাপাশি নজর দেয়া হয়েছে তরুণীদের কুর্তির ডিজাইনেও।

উল্লেখ্য ঈদের নতুন পোশাক, ফটোশ্যুট ছবি ও সাশ্রয়ী অফারের বিস্তারিত খোঁজখবর জানা যাবে ক্যাটস আই এর  ভেরিফাইড ফেসবুক ফ্যান পেইজ ও অনলাইন স্টোরে। অর্ডারে পণ্য মিলবে ঘরে বসেই। 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি