ঢাকা, রবিবার   ০৮ ডিসেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ২৪ ১৪২৬

Ekushey Television Ltd.

ডিএসএস’র ২য় বর্ষপূতির অনুষ্ঠান চলছে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:২০ ১৭ নভেম্বর ২০১৭ | আপডেট: ১৪:২৮ ১৭ নভেম্বর ২০১৭

ফেসবুক ভিক্তিক জনপ্রিয় গ্রুপ ডিসকাশন ফর সিলেক্টিং সৌলমেট ( ডিএসএস) এর ২য় বর্ষপূতি ও বিশ্ব সৌলমেন্ট ডে উদযাপন অনুষ্ঠান শুরু হয়েছে।
আজ শুক্রবার, সকাল ১০টার সময় রাজধানী সেলিব্রেটি কনভেশন সেন্টারে এ অনুষ্ঠান শুরু হয়। চলবে সন্ধ্যা ৬টা পযন্ত। শুরুতেই একে অপরের পরিচয় দিয়ে অনুষ্ঠানের কার্যাক্রম শুরু হয়। গ্রুপের সকল সদস্যদের পরিচয় প্রদানের মাধ্যমে শেষ হয় পরিচয় পর্ব। এর পর শুরু হয় সংগীতানুষ্ঠান। প্রথমে সংগীত পরিবেশন করেন- ব্যান্ড দল ফোর্থ সেন্স। এরপর আয়োজন করা হয় নারীদের জন্য ‘বেলুন ফোলানো’ প্রতিযোগিতা। প্রতিযোগিতায় অংশ নেন ১০ জন নারী। এদের মধ্যে বিজয়ী তিনজেনর মধ্যে পুরস্কার প্রদান করা হয়। এরপর আবার শুরু হয় সংগীতনুষ্ঠান।
বাংলাদেশে ফেসবুক যেভাবে জনপ্রিয় এবং নন্দিন গ্রুপ আছে তার মধ্যে ডিএসএস অন্যতম। ২০১৫ সাল থেকে শুরু হয় এই গ্রুপের কার্যক্রম। এখন এই গ্রুপের সদস্যা সংখ্যা ২ লাখের ওপরে। ব্যাপক উৎসাহ ও উদ্দীপনা নিয়ে গ্রুপের সদস্যা হাজির হচ্ছে অনুষ্ঠানে।
অনুষ্ঠানে অংশ নিতে চট্টগ্রাম থেকে এসেছে আমিন নামের এক সদস্য। ইটিভি অনলাইনের প্রতিবেদকের সাথে কথা হয় তার।
আমিন জানান, শুধুমাত্র এই অনুষ্ঠানের জন্য তিনি চট্টগ্রাম থেকে এসেছেন। অনষ্ঠানে যোগ দিয়ে অন্য সবার সাথে আনন্দ উপভোগ করছেন তিনি।
গ্রুপের এডমিন কামরুল হাসান ইমন বলেন, সবাইকে সুন্দর একটি অনুষ্ঠান উপহার দিতে সার্বিক ব্যবস্থা নেয়া হয়েছে। আগত সদস্যদের জন্য আকর্ষণীয় সব আয়োজন রাখা হয়েছে। পূর্ষঘোষিত অনুষ্ঠানসূচী অনুযায়ী ধারাবাহিকভাবে অনুষ্ঠান পরিচালনা করা হচ্ছে।
দ্বিতীয়বারের মত এবারও আয়োজন করা হচ্ছে ‘আন্তর্জাতিক সৌলমেট দিবস’। এবারের প্রতিপাদ্য বিষয় ‘উন্মুক্ত আলোচনার মাধ্যমে তরুণ সমাজ তাদের সৌলমেট অথবা আত্মার সঙ্গী খুঁজে পাবে’। অনুষ্ঠানে আগত অতিথিদের মধ্যে থেকে অবহেলিত এবং সুবিধাবঞ্চিত শিশুদের জন্য ফান্ড সংগ্রহ করা হচ্ছে। স্বেচ্ছাভিত্তিতে সদস্যদের দেয়া অর্থ এসব শিশুদের উন্নয়নের কাজে ব্যয় করা হবে।


এসডব্লিউ/এসএ/

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি