ঢাকা, শনিবার   ২১ সেপ্টেম্বর ২০১৯, || আশ্বিন ৬ ১৪২৬

Ekushey Television Ltd.

ড. কামাল আ.লীগের পক্ষে কাজ করেছেন: নাসিম

প্রকাশিত : ০০:০৮ ২৬ জুন ২০১৯ | আপডেট: ০৮:২৮ ২৬ জুন ২০১৯

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ড. কামাল হোসেন আওয়ামী লীগের পক্ষে কাজ করেছেন বলে দাবি করেছেন সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

মঙ্গলবার (২৫ জুন) বাজেটের ওপর আলোচনা করতে গিয়ে বিএনপিকে উদ্দেশ করে এ কথা বলেন মোহাম্মদ নাসিম।

তিনি বলেন, আওয়ামী লীগের পরিত্যক্ত নেতা ব্যর্থ কামাল হোসেনকে ভাড়া করে ২০১৮ সালের নির্বাচনে সামনে দাঁড় করালেন। ওরা কামাল হোসেনকে ভাড়া করলেন। আর তিনি কাজ করলেন আমাদের জন্য। তিনি আওয়ামী লীগের পক্ষে কাজ করে মাঠ খালি করিয়ে দিলেন আর আমরা ফাঁকা মাঠে গোল দিলাম। সমস্ত মাঠ খালি হয়ে গেল, ফাঁকা মাঠে গোল দিলাম। এই হচ্ছে বিএনপির মুরোদ।

মোহাম্মদ নাসিম বলেন, আওয়ামী লীগের কৌশলের কাছে বিএনপি হেরে গেছে। আমরা শেখ হাসিনার নেতৃত্বে কাজ করে যাচ্ছি। ওরা মাত্র কয়েকজন সংসদে বসে আছে। ওদের জীবনের পাতায় পাতায় ভুল। আমার বিএনপির বন্ধুরা বারবার ভুল করেছেন। ২০১৪ সালে একবার ভুল, গোস্যা করে নির্বাচনে এলেন না। অবরোধ করে জ্বালাও পোড়াও করলেন। তখন আমরা যেই ফাঁকা মাঠে গোল দিলাম, মনে করলেন এটা কী হলো!

তিনি বলেন, ২০১৮ সালের একাদশ নির্বাচন এলো। তারা লোক ভাড়া করলো। কাকে করলো? আওয়ামী লীগের পরিত্যক্ত নেতা, অত্যন্ত শিক্ষিত ও বিদগ্ধ নেতা। আওয়ামী লীগে চক্রান্ত করে ব্যর্থ হওয়া কামাল হোসেনকে ভাড়া করে সামনে দাঁড় করালেন। তিনি আওয়ামী লীগের পক্ষে কাজ করে মাঠ খালি করিয়ে দিলেন আর আমরা ফাঁকা মাঠে গোল দিলাম। সমস্ত মাঠ খালি হলে গেল, আমার নিজের এলাকায় তাদের খুঁজেই পাইনি। খেলা যদি ফাঁকা মাঠে হয় কী করবো? ফাঁকা মাঠে গোল দিলাম। তারা মাঝপথ থেকে পালিয়ে গেলো। এভাবে আমরা বারবার গোল দেবো ইনশাআল্লাহ। এই যে ভুলের রাজনীতি তারা করে, এই ভুল থেকে বেরিয়ে আসতে হবে।

সাবেক এই সাস্থ্যমন্ত্রী বলেন, আপনারা বারবার হেরে গেছেন। ভোটে নেমে মাঠ থেকে পালিয়ে গেলেন। আপনাদের দিয়ে কিছু হবে না। আপনারা খেলতেও জানেন না। খেলা পরিচালনাও করতে জানেন না। আন্দোলন করার ক্ষমতা আপনাদের নেই।

এসি

 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি