ঢাকা, শনিবার   ২৪ অক্টোবর ২০২০, || কার্তিক ১০ ১৪২৭

Ekushey Television Ltd.

নামের প্রথম অক্ষরই বলে দিবে আপনি কেমন মানুষ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৩৯ ৩০ আগস্ট ২০১৮

কোনও ব্যক্তির নাম বা নামের প্রথম অক্ষরই তার ব্যাক্তিত্ব সম্পর্কে অনেক কিছু বলে দিতে পারে। জ্যোতিষশাস্ত্র এমনটিই মত দিয়ে থাকে। আপনার নামের প্রথম অক্ষর থেকে আপনার ব্যাক্তিত্ব সম্পর্কে অনেক কিছুই জেনে নেওয়া সম্ভব। আসুন জেনে নি নিজের সম্পর্কে -

যদি ‘S’ হয়

আপনার নামের ইংরেজি বানান অনুযায়ী নামের প্রথম অক্ষর যদি ‘S’ হয়, তা হলে শাস্ত্র মতে আপনি প্রকৃত অর্থেই সত্যিকারের বন্ধু। বেশীর ভাগ সময় আপনি উদার ও সাহায্যকারী। আপনার মধুর ব্যবহারের জন্য লোকে আপনার প্রতি বিশেষ ভাবে আকর্ষিত হয়। আপনার প্রতি আপনার আশেপাশের বেশির ভাগ মানুষই খুব আস্থা রাখে, বিশ্বাস করে। আপনি অত্যন্ত শক্ত মনের মানুষ। বেশির ভাগ ক্ষেত্রে আপনি আবেগ দ্বারা চালিত হন না, বিপদে তেমন বিচলিত হন না।

যদি ‘U’ হয়

আপনার নামের ইংরেজি বানান অনুযায়ী নামের প্রথম অক্ষর যদি ‘U’ হয়, তা হলে শাস্ত্র মতে আপনি খুব উদ্যমী ও কৌতুহলী স্বভাবের মানুষ। আপনি যে কোনও অবস্থার সঙ্গে মানিয়ে নিয়ে চলতে পারেন। আপনি ভ্রমণের বিষয়ে খুবই উৎসাহি এবং রোমাঞ্চকর কাজকর্ম করতে ভালোবাসেন। আপনি স্পর্শকাতর মনের মানুষ বলে অন্যের অনুভূতিকে আপনি নিজের চেয়ে বেশি গুরুত্ব দিয়ে থাকেন।

যদি ‘T’ হয়
আপনার নামের ইংরেজি বানান অনুযায়ী নামের প্রথম অক্ষর যদি ‘T’ হয়, তা হলে শাস্ত্র মতে আপনি খুবই স্পর্শকাতর প্রকৃতির মানুষ। আপনি পরিবর্তন খুব একটা ভালোবাসেন না। এক মুহূর্তে আপনি কারও সঙ্গে বন্ধুত্ব করলেন, ঠিক পরের মুহূর্তে তাকে তাচ্ছিল্য করলেন। আপনি নিজের ভাবনা চিন্তা, আবেগগুলোকে একান্ত ব্যক্তিগতভাবে গোপন রাখতেই ভালোবাসেন। আপনি খুব আশাবাদী প্রকৃতির মানুষ।

যদি ‘V’ হয়

আপনার নামের ইংরেজি বানান অনুযায়ী নামের প্রথম অক্ষর যদি ‘V’ হয়, তা হলে শাস্ত্র মতে আপনি স্বাধীন ভাবে ও মুক্ত ভাবে চলাফেরা করতে ভালোবাসেন। আপনি স্বাধীনচেতা, কিছুটা আত্মকেন্দ্রীক প্রকৃতির মানুষ। আপনার ব্যাক্তিগত জীবনে বা স্বাধীন জীবনযাত্রায় কেউ হস্তক্ষেপ করুক, তা আপনি চান না। আপনি অত্যন্ত শক্ত হৃদয়ের মানুষ। জীবনের কঠিন পরিস্থিতিতেও আপনি নিজেকে শান্ত, অবিচল রাখতে পারেন।

যদি ‘Y’ হয়

আপনার নামের ইংরেজি বানান অনুযায়ী নামের প্রথম অক্ষর যদি ‘Y’ হয়, তা হলে শাস্ত্র মতে আপনি খুব আবেগপ্রবণ মানুষ। তবে আপনার মধ্যে যে আবেগ আছে, তার উপর আপনার ভীষণ নিয়ন্ত্রণ আছে। ফলে কদাচিৎ তার প্রকাশ ঘটে। আপনি খুবই রোমান্টিক প্রকৃতির মানুষ। আপনি স্বাধীন সত্ত্বা বিশিষ্ট একজন মানুষ। আপনার ভাবনা চিন্তা, কাজ-কর্মের ধরন একেবারে আলাদা।

যদি ‘A’ হয়

যদি কোনও মেয়ে বা ছেলের নাম ইংরেজির ‘A’ অক্ষর দিয়ে শুরু হয়, তা হলে এমন ব্যক্তি খুবই আকর্ষক হয়ে থাকেন। এই অক্ষরের ব্যক্তিরা ভালোবাসা এবং যে কোনও সম্বন্ধকে খুব গুরুত্ব দিয়ে থাকেন। কিন্তু এরা খুব বেশি রোম্যান্টিক হন না। বহু বাধা অতিক্রম করে সেই সমস্ত জিনিস লাভ করেন তারা। কিন্তু সাফল্য পেতে শুরু করলে এদের পিছনে ফিরে তাকাতে হয় না। সাফল্যের চূড়ায় থাকেন এরা। জীবনে সংঘর্ষ করতে হয়। কিন্তু অবশেষে নিজের লক্ষ্য জয় করেন। তবে এরা রাগী মেজাজের। এরা লোকেদের সঙ্গে দেখা করতে এবং অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পছন্দ করেন। পরিস্থিতি অনুযায়ী সিদ্ধান্ত নিয়ে থাকেন।
এসএ/

 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি