ঢাকা, বৃহস্পতিবার   ২১ নভেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ৭ ১৪২৬

Ekushey Television Ltd.

নারায়ণগঞ্জের সাংসদ নজরুল ইসলাম বাবুর ব্যাংক হিসাব তলব

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:৫৭ ২২ অক্টোবর ২০১৯

নারায়ণগঞ্জ-২ (আড়াইহাজার) আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবুর ব্যাংক হিসাবসহ সব সম্পদের তথ্য চেয়েছে জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর)। পাশাপাশি তার স্ত্রী সায়েমা আফরোজের ব্যাংক হিসাবও তলব করা হয়েছে।

আজ মঙ্গলবার দেশের সব ব্যাংকে চিঠি দিয়ে আগামী সাত দিনের মধ্যে সকল তথ্য জমা দিতে বলা হয়েছে। একই সঙ্গে তার চারটি কোম্পানীর হিসাবও জমা দিতে বলা হয়েছে।

চিঠিতে উল্লেখ করা হয়েছে, নজরুল ইসলাম বাবু, তার স্ত্রী ও পরিবারের সদস্য এবং মালিকানাধীন কোম্পানিগুলোর একক বা যৌথ নামে কোনও মেয়াদী আমানত হিসাব, যে কোনও ধরনের সঞ্চয়ী হিসাব, চলতি হিসাব, ঋণ হিসাব, ফরেন কারেন্সি অ্যাকাউন্ট, ক্রেডিট কার্ড, লকার বা ভল্ট, সঞ্চয়পত্র বা অন্য কোনও ধরনের সেভিংস ইন্সট্রুমেন্ট, ইনভেস্টমেন্ট স্কিম, ডিপোজিট স্কিম বা অন্য যে কোনও ধরনের বা নামের হিসাব পরিচালিত অথবা রক্ষিত থাকলে ওই হিসাবের ২০১২ সালের ১ জুলাই থেকে হালনাগাদ বিবরণী ও ঋণের বিপরীতে রক্ষিত জামানতের বিবরণী পত্রপ্রাপ্তির সাত দিনের মধ্যে এনবিআরে জমা দিতে হবে।

নজরুল ইসলাম বাবুর প্রতিষ্ঠানগুলো হচ্ছে-সূচনা ড্রাইং অ্যান্ড প্রিন্টিং লিমিটেড, স্টার ট্রেডিং কোম্পানি, বাবু এন্টারপ্রাইজ এবং সূচনা ড্রাইং প্রিন্টিং ওয়েভিং ইন্ডাট্রিজ।

এসি

 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি