ঢাকা, বুধবার, ২১ নভেম্বর, ২০১৮ ১০:০১:৪৭

Ekushey Television Ltd.

নারী উদ্যোক্তাদের ‘স্পার্কল ফেইরিস’ এর বর্ষপূর্তি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৪০ পিএম, ৯ সেপ্টেম্বর ২০১৮ রবিবার | আপডেট: ১১:৩৪ পিএম, ৯ সেপ্টেম্বর ২০১৮ রবিবার

নারী উদ্যোক্তাদের ফেসবুক গ্রুপ ‘স্পার্কল ফেইরিস’র ১ম বর্ষপূর্তি’ অনুষ্ঠান এবং রাইজিং স্টার গ্রুপ এর মিনি জি টু জি অনুষ্ঠিত হয়েছে।  

সম্প্রতি রাজধানী ধানমন্ডির একটি রেস্টুরেন্টে বর্নাঢ্য ও জাঁকজমক আয়োজনের মধ্য দিয়ে তরুণ এ উদ্যোক্তাদের মিলন মেলা হয়।  

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বদেশ টিভি, রেডিও স্বদেশ, স্বদেশ নিউজ২৪ এর চেয়ারম্যান ও বাংলাদেশ বিনোদন সাংবাদিক সমিতির জয়েন সেক্রেটারি আরজে সাইমুর রহমান।  

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন - লাক্স চ্যানেল আই সুপারস্টার ২০১৮ এর টপ টেন জনপ্রিয় মডেল সেরিনা মজুমদার, জনপ্রিয় মডেল অভিনেত্রী নুসরাত জাহান নিপা ও জেসমিন মৌসুমী এবং কন্ঠশিল্পী তারেক হামিম ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নারী উদ্যোক্তাদের ফেসবুক গ্রুপ ‘স্পার্কল ফেইরিস’ ও পালকির কর্ণধার মেহজাবিন মালিহা মুমু। তিনি বলেন, মূলত বাসায় বসে শুধু ফেসবুকে চ্যাটিং না করে পাশাপাশি অনলাইনে বিজনেস করে নারীরা নিজেদের সাবলম্বী করতে পারে তারই একটি চেষ্টা ‘স্পার্কল ফেইরিস’ গালস গ্রুপের। নারীরা এখন আর পিছিয়ে নেই তারা এগিয়ে চলেছে নিজেদের মেধা ও পরিশ্রম দিয়ে। তাই সফলভাবেই ১ম বর্ষপূর্তি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে, সঙ্গে রয়েছে রাইজিং স্টার গ্রুপের মেম্বার। গতবারের অনেক নারী স্পন্সরদের পাশাপাশি নতুন অনেক নারী এখানে যুক্ত হয়েছেন। স্পার্কল ফেইরিস ও রাইজিং স্টার এর সকল স্পন্সর ও মেম্বাররা সহযোগিতা করেছে।

আর স্পেশাল ধন্যবাদ আমাদের সবার প্রিয় আরজে সাইমুর রহমানকে। যিনি এত ব্যস্ততার মাঝেও আমাদের অনুষ্ঠানে এসে প্রধান অতিথি হিসেবে সময় দিয়েছেন এবং অনেক সাপোর্ট করেছেন। আর মডেল সেরিনা, নিপা, মৌসুমি ও তারেক ভাইকে ধন্যবাদ। সবার সহযোগিতা ও ভালবাসা নিয়ে আগামীতে আরো বড় পরিসরে অনুষ্ঠান করবো। সবাই আমার এই গ্রুপ ও পালকি পেজের জন্য দোয়া করবেন।

অনুষ্ঠানে ছিল মন মাতানো নাচ, গান, র‍্যাম্প, ফটো সেশন, ক্রেস্ট গিভিং সিরিমনি, র‍্যাফেল ড্র ও লাঞ্চ। অনুষ্ঠানে অনলাইন মিডিয়া পার্টনার ছিল স্বদেশ টিভি।

এসি   

 



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি