ঢাকা, রবিবার   ১৭ নভেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ৩ ১৪২৬

Ekushey Television Ltd.

নির্দোষকে কোনোভাবেই হয়রানি নয় : মেয়র খোকন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৫৯ ২০ অক্টোবর ২০১৯

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র সাঈদ খোকন বলেছেন, ‘ক্যাসিনো কাণ্ডে কেউ দোষী হলে কোনভাবেই ছাড় নয় এবং নির্দোষকে কোনভাবেই হয়রানি নয়।’

আজ রোববার ডিএসসিসির নগর ভবনে বিশ্ব হাত ধোয়া দিবস উপলক্ষে আয়োজিত র‌্যালির আগে তিনি সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন।

খোকন বলেন, ‘নতুন ১৮ ও সংরক্ষিত মিলিয়ে শতাধিক কাউন্সিলর রয়েছেন। এর মধ্যে একজন এ কাজে জড়িয়েছেন। আরও দু’চারজনের নাম গণমাধ্যমে এসেছে। গণমাধ্যমে এলেই কাউকে অভিযুক্ত করতে পারি না। আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তদন্ত করে কাউকে দোষী না বলা পর্যন্ত আমরা কাউকে দোষী বলতে পারি না। সুতরাং প্রমাণ না হওয়া পর্যন্ত কাউকে দোষী বলে যেন হয়রানি না করা হয়। আইন তার নিজস্ব গতিতে চলবে। যদি কারো বিরুদ্ধে অভিযোগ উত্থাপিত হয়, আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী যদি আমাদের কোনো সাহায্য চায়, আমরা অবশ্যই করবো।’

ক্যাসিনো কাণ্ডের সঙ্গে জড়িত না এমন কাউন্সিলরদের হয়রানি না করার জন্য এ সময় মেয়র আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে অনুরোধ করেন।

সিটি করপোরেশনের প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন (এলআইইউপিসি) প্রকল্পের পক্ষ থেকে হাত ধোয়া কর্মসূচির আয়োজন করা হয়। এসময় আরও উপস্থিত ছিলেন ডিএসসিসির প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ব্রিগ্রেডিয়ার জেনারেল মো. শরীফ আহমেদ, প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা এয়ার কমোডর মো. জাহিদ হোসেন, প্রকল্প পরিচালক আব্দুল মান্নান প্রমুখ।

এমএস/

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি