ঢাকা, সোমবার   ১৯ অক্টোবর ২০২০, || কার্তিক ৫ ১৪২৭

Ekushey Television Ltd.

প্রতিদিন ৯ ঘণ্টা ঘুমালেই মিলবে মাসে ১ লক্ষ টাকা!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৪৫ ১ সেপ্টেম্বর ২০২০

চোখ বন্ধ করে বা ঘুমিয়ে ঘুমিয়ে লাখপতি হওয়ার স্বপ্ন দেখেন অনেকে। এবার সেই অবাস্তব স্বপ্ন দেখার দিন শেষ। সময় এসেছে স্বপ্ন সত্যি করার! অবাক লাগছে বুঝি? বিষয়টি একটু খুলেই বলা যাক।

রাতে ঘুম হয় না, অভ্যাস চলে গিয়েছে? রাতে কিছুতেই ঘুমোতে পারেন না? মানুষকে ঘুমের এমন নানা সমস্যা থেকে মুক্তি দিতে উদ্যোগী হয়েছে ‘ওয়েকফিট’ নামের একটি সংস্থা। তাদের দেওয়া শর্ত অনুযায়ী, প্রতিদিন ৯ ঘণ্টা ঘুমালেই পেয়ে যাবেন ১ লক্ষ টাকা পারিশ্রমিক!

সম্প্রতি ‘ইনসমনিয়া’ ভুগছেন এমন বহু মানুষকে এই সমস্যা থেকে রেহাই দিতেই এই বিশেষ উদ্যোগ নেওয়া হয়েছে। ‘ওয়েকফিট’ নামের সংস্থাটি সম্প্রতি শুরু করেছে একটি ইন্টার্নশিপ প্রোগ্রাম। সংস্থার পক্ষ থেকে সংবাদ মাধ্যমকে জানানো হয়েছে, কাজটি ১০০ দিনের আর এর জন্য ওয়েবসাইটে বিজ্ঞাপনও দেওয়া হয়েছে। 

বিজ্ঞাপনে ওই সংস্থা লিখেছে, ‘আপনি কি রাতে আপনার প্রিয় শোগুলো না দেখে তার পরিবর্তে ৯ ঘণ্টা ঘুমাতে পারবেন? যদি তাই হয়, তাহলে আপনিই হতে পারেন যোগ্য প্রার্থী, আমরা যার খোঁজ করছি।’ এই প্রকল্পের নাম দেওয়া হয়েছে ‘ওয়েকফিট স্লিপ ইন্টার্নশিপ’।

কারা ‘ওয়েকফিট স্লিপ ইন্টার্নশিপ’-এর যোগ্য প্রার্থী?

এর ‘জব ডেসক্রিপশন’-এ বলা হয়েছে, ‘শুধু ঘুম!’ তবে এর সঙ্গেই জুড়ে দেওয়া হয়েছে কিছু শর্ত। আসুন সেগুলি দেখে নেওয়া যাক...

১) এমন প্রার্থী কাম্য যিনি শোওয়ার ১০-২০ মিনিটের মধ্যেই ঘুমিয়ে পড়তে পারেন। যাঁর যখন-তখন সামান্য সুযোগ পেলেই ঘুমিয়ে পড়ার ক্ষমতা রয়েছে।

২) দ্বিতীয়ত, বেশি রাত পর্যন্ত জেগে না থাকা এর অন্যতম শর্ত। এর সঙ্গেই নিজের ফোনে আসা একের পর এক নোটিফিকেশনকেও অগ্রাহ্য করতে পারবে যে। সব কিছু দূরে রেখে শুধুই আরামের ঘুম। এটুকুই ‘কাজ'।

৩) সব শেষে বলা আছে, ইন্টার্নদের ঘুমাতে হবে ওয়েকফিটের দেওয়া ম্যাট্রেসে। স্লিপ ট্র্যাকারের মাধ্যেমে তাদের ঘুমের নানা দিক লক্ষ্য রাখা হবে। সেই অনুযায়ী ভাল ঘুমানোর পরামর্শ দিতে কাউন্সেলিং সেশনও থাকবে। তাহলে আর বেশি দেরি না করে ঝটপট আবেদন করেই ফেলুন আর পেয়ে যান মোটা টাকার মাইনে। সূত্র: জিনিউজ

এসি

 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি