ঢাকা, সোমবার   ২৬ অক্টোবর ২০২০, || কার্তিক ১১ ১৪২৭

Ekushey Television Ltd.

প্রথমার্ধ শেষে ২-১ গোলে এগিয়ে ফ্রান্স

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৫০ ১৫ জুলাই ২০১৮ | আপডেট: ২২:৩৫ ১৫ জুলাই ২০১৮

অপ্রত্যাশিত এক পেনাল্টি থেকে আবারও ম্যাচে এগিয়ে থাকলো ফ্রান্স। ফ্রান্সের প্রথম গোলের পর ২৮ মিনিটে ক্রোয়েশিয়ার সমতাসূচক গোলের পরে আবারও পেনাল্টি থেকে এগিয়ে গেলো ফ্রান্স। ৩৮ মিনিটে পেনালটি থেকে ফ্রান্সকে এগিয়ে নেন অ্যান্টোইন গ্রিজম্যান। প্রথমার্ধ শেষে ২-১ গোলে এগিয়ে গেলো ফ্রান্স।

আরেকটু পেছন থেকে বলতে গেলে বিশ্বকাপ ফাইনালের মতোই এক খেলার সাক্ষী হচ্ছে পুরো ফুটবল দুনিয়া। মস্কোর লুজনিকি স্টেডিয়ামের এই ফাইনালে প্রথম ১৭ মিনিট গোলহীন থাকার পর পরের ৩০ মিনিটে ৩০ গোল!

১৮ মিনিটে ক্রোয়েশিয়ার মারিও মান্ডজুকের আত্মঘাতি গোলে প্রথমবার এগিয়ে যায় ফ্রান্স। ঠিক ১০ মিনিট পর মান্ডজুকের ভুল থেকে দলকে বের করে আনেন ইভান পেরিসিক। তারও ঠিক ১০ মিনিট পর ম্যাচে আবারও লিড নেয় ফ্রান্স।

তবে এবারের ভিলেন ক্রোয়েশিয়ার গোলদাতা পেরিসিক নিজেই। নিজেদের ডি-বক্সে হ্যান্ডবলের ফাঁদে পরেন এই খেলোয়াড়।

ভিডিও অ্যাসিস্টিং রেফারিং এর প্রযুক্তিতে পেনালটির মতো নিশ্চিত লটারির টিকেট পায় ফ্রান্স। আর সেই সুযোগ হাতছাড়া করতে মেসি বা রোনালদোর মতো ভুল গ্রিজম্যান অন্তত করেননি।

ম্যাচের বাকি সময়ে কোন দলের পক্ষে আর কোন গোল না হলে শেষ পর্যন্ত ২-১ এর সমতা নিয়ে মাঠ ছাড়ে ফ্রান্স। শিরোপার লড়াইয়ে জিততে ক্রোয়েশিয়ার সামনে আছে পরবর্তী ৪৫ মিনিট। 

এসএইচএস/এসএইচ/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি