ঢাকা, শুক্রবার, ১৯ অক্টোবর, ২০১৮ ১১:০৪:০৯

Ekushey Television Ltd.

প্রেয়সীকে ভালোবাসার কথা জানানোর সেরা ৫ উপায়

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:২৮ এএম, ১৭ মে ২০১৮ বৃহস্পতিবার | আপডেট: ১০:২৪ এএম, ১৭ মে ২০১৮ বৃহস্পতিবার

ভালোবাসা তো আর এমনি এমনি শুরু হয় না। যখন ‘ভালোবাসি’ কথাটা মনের মানুষটাকে বলতে পারবেন সেদিন থেকেই ভালোবাসা শুরু হয়। কিন্তু এই মনের কথাটা বলা কি এতই সোজা? প্রথমবার তাই ভয় হতে পারে কিংবা বলতে সংশয় লাগতে পারে, এরপর যাকে বলবেন সেই বা কথাটা কিভাবে নিবে। তবে এই প্রিয় কথাটি জানার বিভিন্ন উপায় রয়েছে। এই উপায়গুলো অবলম্বন করে আপনি আপনার মনের কথা মনের সঙ্গীটিকে জানাতে পারেন-

১) প্রিয় বন্ধু বা বান্ধবীর মাধ্যমে

যাকে মনের কথাটা বলবেন তার সবচেয়ে ঘনিষ্ঠ প্রিয় বান্ধবীর মাধ্যমে বলতে পারেন। কেননা সরাসরি শুধু ‘ভালোবাসি’ কথাটি বললে শুনতে কেমন পাথরের মতো লাগবে কিংবা যাকে বলবেন সে হয়তো ইতিবাচকভাবে নাও নিতে পারে। তাই প্রিয় বান্ধবীর মাধ্যমে তার কানে পৌঁছে ‍দিতে পারেন।

২) মেসেজের মাধ্যমে

আপনি যাকে মনের কথা বলতে চান তার ফোন নাম্বার যদি কোনভাবেই পেয়ে থাকেন তাহলে মেসেজের মাধ্যমে সুন্দরভাবে মনের কথাগুলো লিখে পাঠিয়ে দিন। এলোমেলোভাবে কোন কথা লিখবেন না কিংবা লেখায় কোন বানান ভুল করবেন না, এতে আপনার উপর বিরক্ত হতে পারে।

৩) কাগজের টুকরোতে লিখে

আপনার ভালোবাসার কথাটি কাগজের টুকরোতে লিখে পাঠাতে পারেন। এমনকি সেই টুকরো কাগজে আপনার ভালোবাসা পাওয়ার উৎস হতে পারে। অর্থাৎ যেই কাগজে লিখে দিচ্ছেন হয়তো সেই কাগজে আপনার ভালোবাসার উত্তর আসতে পারে।

৪) কবিতা চরণের মাধ্যমে

বিভিন্ন ভালোবাসার কবিতার চরণ থেকেও কথাটি জানিয়ে দিতে পারেন। যেমন- ‘খণ্ড খণ্ড মেঘগুলো জড়ো করে রেখেছি এই আষাঢ়ী দু’চোখের জন্য, শুভ্র এ জীবনে তোমারি মেঘমন্দ্র চূর্ণ করলো প্রেয়সী আমারি সহস্র বছর ধরে ফোটা প্রেমরাঞ্জ’।

৫) কেক কাটার মাধ্যমে

একটু অভিনব কায়দায় আপনার মনের কথাটি জানাতে পারেন। তাহলে সারপ্রাইজ হিসেবে কেক কাটার আয়োজন করুন। কেকের উপরে লেখা থাকবে আপনার মনের কথাটি। এরপর তাকে ডেকে কেকে কাটিয়ে তার সামনেই মনের কথা প্রকাশ করুন। তবে তাকে এককভাবে ডাকবেন না। তার প্রিয় বন্ধু-বান্ধবসহ ডাকুন।

কেএনইউ/এসএইচ/     



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি