ঢাকা, বুধবার   ০২ ডিসেম্বর ২০২০, || অগ্রাহায়ণ ১৮ ১৪২৭

Ekushey Television Ltd.

ফজলুল হক মন্টু`র শেষ বিদায়ে স্বেচ্ছাসেবক লীগের বিনম্র শ্রদ্ধা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:২৬ ২০ নভেম্বর ২০২০

জাতীয় শ্রমিক লীগ সভাপতি, আইটিইউসি-বিসি এর চেয়ারম্যান, শ্রমিক কর্মচারী ঐক্য পরিষদের সমন্বয়ক, বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মন্টু আজ শুক্রবার (২০ নভেম্বর) ভোর ৪টায় স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। (ইন্না‌ লিল্লা‌হি ওয়া ইন্না ইলাই‌হি রা‌জিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭১ বছর। 

আজ বাদ জুমআা বায়তুল মোকাররম জাতীয় মসজিদে জানাজা নামাজ শেষে রায়ের বাজার মুক্তিযোদ্ধা কবরস্থানে রাষ্ট্রীয় গার্ড অব অনার শেষে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু'র নেতৃত্বে মরহুমের শেষ বিদায়ে তাঁর কফিনে ফুলেল শ্রদ্ধা নিবেদন করা হয়। 

নেতৃবৃন্দ বলেন, ধৈর্য্য, ত্যাগ ও সাহসের পরীক্ষায় উত্তীর্ণ বঙ্গবন্ধু'র আদর্শ আর দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রতি অবিচল আস্থা ও রাজপথের অকুতোভয় মুজিবসেনা ফজলুল হক মন্টু, মহান মুক্তিযুদ্ধ ও শ্রমজীবী মানুষের অধিকার প্রতিষ্ঠায় তাঁর অবদান চিরস্মরণীয় হয়ে থাকবে।

এসময় আরো উপস্থিত ছিলেন সংগঠনের সহ সভাপতি মজিবুর রহমান স্বপন, আবদুল আলিম বেপারী, যুগ্ম সাধারণ সম্পাদক খায়রুল হাসান জুয়েল, সাংগঠনিক সম্পাদক নাফিউল করিম নাফা, আরিফুর রহমান টিটু, মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগ সভাপতি কামরুল হাসান রিপন সহ কেন্দ্রীয় ও মহানগর নেতৃবৃন্দ।

এসি

 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি