ঢাকা, শনিবার   ২৩ নভেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ৯ ১৪২৬

Ekushey Television Ltd.

ফিনিক্স হেলথ এক্সপো শুরু ২১ অক্টোবর

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৪৭ ২৮ সেপ্টেম্বর ২০১৯

রাজধানীতে শুরু হচ্ছে স্বাস্থ্য বিষয়ক প্রদর্শনী ‘ফিনিক্স হেলথ এক্সপো-২০১৯’। বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আগামী ২১ ও ২২ অক্টোবর দুই দিনের এই আয়োজন সবার জন্য উন্মুক্ত থাকবে।

শনিবার (২৮ সেপ্টেম্বর) জাতীয় প্রেস ক্লাবের তফাজ্জল হোসেন মানিক মিয়া হলে ওভাল গ্রুপ আয়োজিত সংবাদ সম্মেলনে এই তথ্য জানান গ্রুপটির সিইও আরিফুল চৌধুরী।

তিনি বলেন, স্বাস্থ্য বিষয়ক এই আয়োজন করছে ওভাল গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান ঢাকা এক্সপো। এতে জনসাধারণের জন্য থাকবে বিনামূল্যে বিশেষ কিছু স্বাস্থ্যসেবা। যেমন চোখের ছানি অপারেশন, সাধারণ স্বাস্থ্যসেবা, ইসিজি, ব্লাড গ্রুপ টেস্ট, ডায়াবেটিস টেস্ট ও বিশেষজ্ঞ চিকিৎসকদের পরামর্শ।

তিনি আরও বলেন, এক্সপোতে ইন্টার্ন চিকিৎসকদের জন্য থাকছে বিভিন্ন হাসপাতালের সিনিয়র প্রফেসরদের নিয়ে বিভিন্ন বিষয়ের ওপর ফ্রি সেমিনার। দেশের স্বাস্থ্যসেবায় অবদান রাখা বিশিষ্ট চিকিৎসক ও উদ্ভাবকদের বিশেষ সম্মাননা ও পুরস্কার দেওয়া হবে।

সংবাদ সম্মেলনে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) কার্ডিয়াক সার্জারি বিভাগের সাবেক চেয়ারম্যান প্রফেসর ডা. অসিতবরণ অধিকারী, কার্ডিওলোজি বিভাগের প্রফেসর ডা. চৌধুরী মেশকাত আহমেদ, দেশের প্রথম নারী কার্ডিয়াক সার্জন ডা. সাবরিনা আরিফ চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।

মেলায় প্রবেশের জন্য ফ্রি টিকিটের সঙ্গে র‌্যাফেল-ড্র কুপনের আকর্ষণীয় পুরস্কারের ব্যবস্থা রয়েছে বলেও সংবাদ সম্মেলনে জানানো হয়।

আরকে//

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি