ঢাকা, ২০১৯-০৪-২৪ ০:১৩:৫২, বুধবার

Ekushey Television Ltd.

বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করেই শিশুরা বেড়ে উঠবে : শিক্ষা উপ-মন্ত্রী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:৩০ পিএম, ১৯ মার্চ ২০১৯ মঙ্গলবার | আপডেট: ০১:০১ পিএম, ২১ মার্চ ২০১৯ বৃহস্পতিবার

জাতির পিতা তাঁর অবিসংবাদিত নেতৃত্বের মাধ্যমে জেল-জুলুম, অত্যাচার-নির্যাতন, কারাবরণ সহ্য করেই আমাদের শিশুদের জন্য এক স্বপ্নময় স্বাধীন-স্বার্বভৌম বাংলাদেশ উপহার দিয়ে গেছেন। তাই দেশ ও বিদেশে সকল বাঙালি শিশুরা জাতির পিতার আদর্শ বুকে ধারণ করেই বেড়ে উঠবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন শিক্ষা উপ-মন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল।

গত (১৭ মার্চ) যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস সম্পর্কিত এক অনুষ্ঠানে তিনি এসব মন্তব্য করেন।

তিনি বলেন, ‘দক্ষিণ আফ্রিকার শিশুরা যেভাবে নেলসন ম্যান্ডেলাকে জানবে, ভারতের শিশুরা যেভাবে মহাত্মা গান্ধীকে জানবে, ঠিক তেমনিভাবেই বাংলাদেশের শিশুরা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে জানবে।

গত রোববার (১৭ মার্চ) নিউইয়র্কের একটি রেস্তোরায় যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শিক্ষা উপ-মন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল এমপি।

অনুষ্ঠানে বঙ্গবন্ধুর সংগ্রামী জীবনের উপর আলোকপাত করেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সহ-সভাপতি শামসুদ্দিন আজাদ। এসময় যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সদস্যদের আত্মার শান্তি কামনা করে দোয়া করা হয়।

কেআই/

 



© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি