ঢাকা, বুধবার   ২৭ মে ২০২০, || জ্যৈষ্ঠ ১৪ ১৪২৭

Ekushey Television Ltd.

বার-হোটেল বন্ধের পরিস্থিতি তৈরি হয়নি : স্বরাষ্ট্রমন্ত্রী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৫৮ ১৬ মার্চ ২০২০ | আপডেট: ২২:৪৫ ১৬ মার্চ ২০২০

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল জানিয়েছেন, করোনাভাইরাসের কারণে দেশে বার-হোটেল বন্ধের মতো পরিস্থিতি তৈরি হয়নি।

সোমবার সচিবালয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে বেসরকারি মাদকাসক্তি নিরাময় ও পুনর্বাসন কেন্দ্রগুলোর মান উন্নয়নে সরকারি অনুদান কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি একথা বলেন।

দেশের সব স্কুল-কলেজ বন্ধ ঘোষণা করা হয়েছে, এখন দেশের বারগুলো বন্ধ করা হবে কিনা এমন প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘স্কুল কলেজগুলো শিক্ষামন্ত্রী ৩১ মার্চ পর্যন্ত বন্ধ ঘোষণা করেছেন। বেশিরভাগ বারই হোটেল বেইজ। থ্রিস্টার, ফাইভস্টার হোটেল বন্ধ করব কি না আপনাদের কাছেই এই প্রশ্ন রাখতে চাই। বার বন্ধের প্রশ্ন তখন আসবে যখন হোটেল বন্ধ করে দেবে, সব ক্লোজ করে দেবো। এখনও সেই সিচ্যুয়েশন আমাদের আসেনি।’

করোনার কারণে পুলিশের ট্রেনিংগুলো স্থগিত করা হবে কি না এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘যেখানে যেটা বন্ধ করা উচিত বলে মনে হচ্ছে সেটি বন্ধ করা হচ্ছে। ট্রেনিং বন্ধ হওয়ার মতো এত ইমার্জেন্সি আছে বলে মনে করিনি। এটা আবাসিক ট্রেনিং, আবাসস্থলেই থাকে। এখন পর্যন্ত এমন পরিস্থিতি তৈরি হয়নি যে সব বাড়ি-ঘরে বসে থাকবে।’

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মহাপরিচালক জামাল উদ্দীন আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগের সচিব শহিদুজ্জামান।
এসএ/
 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি