ঢাকা, মঙ্গলবার   ২৫ ফেব্রুয়ারি ২০২০, || ফাল্গুন ১৪ ১৪২৬

Ekushey Television Ltd.

বিশ্ব ইজতেমার দুই পর্বে ২৪ মুসল্লির মৃত্যু

গাজীপুর প্রতিনিধি

প্রকাশিত : ১১:০৫ ১৯ জানুয়ারি ২০২০

বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্বে  আরও ৩ মুসল্লির মৃত্যু হয়েছে। গতকাল শনিবার রাতে দুইজন এবং রোববার (১৯ জানুয়ারি) সকালে একজন মারা গেছেন। এ নিয়ে দ্বিতীয় পর্বে অংশ নেওয়া ১০ মুসল্লিসহ দুই পর্বে মোট ২৪ জনের মৃত্যু হল।

এর আগে প্রথম পর্বে বার্ধক্যজনিত, হৃদরোগ ও ইজতেমা ময়দানে আসার সময় সড়ক দুর্ঘটনায় ১৪ মুসল্লির মৃত্যু হয়।

পুলিশ কন্ট্রোলরুমের দেয়া তথ্যমতে, দ্বিতীয় পর্বে মারা যাওয়া ১০ জন হলেন, ১৮ জানুয়ারি-রাতে রংপুরের হুমায়ুন কবীর ও ঝিনাইদহের আ ফ ম জহুরুল আলম। ১৯ জানুয়ারি-ভোরে গাইবান্ধার আব্দুস সোবহান, রাতে নোয়াখালীর মনির উদ্দিন, চুয়াডাঙ্গার ফজলুল হক ও গাইবান্ধার মো. শাহ আলম। ১৫ জানুয়ারি- রাতে কাভার্ডভ্যান চাপায় নরসিংদীর সুরুজ মিয়া, ১৬ জানুয়ারি-রাতে ট্রেন দুর্ঘটনায় গাইবান্ধার গোলজার হোসেন, বার্ধক্যজনিত কারণে সুনামগঞ্জের আলাউদ্দিন ও ঢাকার ইলিয়াস মিয়া।

আর প্রথম পর্বের ১৪ জন হলেন, ১২ জানুয়ারি-রাতে জয়পুরহাটের আব্দুল মমিন, কিশোরগঞ্জের নূর ইসলাম, কক্সবাজারের ওলি আহমেদ ও শেরপুরের আব্দুল কাইয়ুম। ১১ জানুয়ারি- রাতে কুমিল্লার তমিজউদ্দিন ও ভোরে ব্রাহ্মণবাড়িয়ার শাহজাহান। নারায়ণগঞ্জের ইউসুফ মেম্বার, মো. আলী আজগর বয়াতী, চট্টগ্রামের ইয়াকুব আলী, নওগার শহীদুল ইসলাম ছাড়াও একই দিন সড়ক দুর্ঘটনায় মারা যান নেত্রকোনার মো. মাজহারুল ইসলাম। ১০ জানুয়ারি-রাতে বার্ধক্যজনিত কারণে চট্টগ্রামের মোহাম্মদ আলী ও রাজশাহীর আব্দুর রাজ্জাক। আর একদিন আগে ৯ জানুয়ারি মারা যান সিরাজগঞ্জের খোকা মিয়া।

এদিকে, গাজীপুরের টঙ্গীর তুরাগ তীরে মুসলিম জাহানের দ্বিতীয় বৃহত্তম গণজমায়েত বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্বে আজকের আখেরি মোনাজাতের মধ্যদিয়ে শেষ হচ্ছে এবারের বিশ্ব ইজতেমা।  

এআই/

 

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি