ঢাকা, বুধবার   ০৫ আগস্ট ২০২০, || শ্রাবণ ২১ ১৪২৭

Ekushey Television Ltd.

বিয়ন্ড দ্যা প্যানডেমিকের দশম পর্ব আজ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:১৯ ৭ জুলাই ২০২০ | আপডেট: ০৮:২০ ৭ জুলাই ২০২০

করোনা মোকাবেলায় তরুণদের ভূমিকা নিয়ে বিয়ন্ড দ্যা প্যানডেমিকের দশম পর্ব আজ মঙ্গলবার অনুষ্ঠিত হবে। এই মহামারীতে পর্যুদস্ত মানুষের সেবায় করোনা সংকটের শুরু থেকেই বাংলাদেশের তরুণেরা এগিয়ে এসেছে। হাত বাড়িয়ে দিয়েছে যার যার অবস্থান থেকে।

সরকারের তরুণ সাংসদ, দলের তরুণ নেতা, এই সংকট থেকে উত্তরণের সংগ্রামে কেউ পিছিয়ে নেই। তরুণদের এই সামগ্রিক প্রচেষ্টা নিয়ে আলোচনা করতে বিয়ন্ড দ্যা প্যানডেমিকের ১০ম পর্বের আয়োজন করা হয়েছে।

রাত ৮টা ৩০ মিনিট হতে অনুষ্ঠিতব্য এই পর্বের বিষয় নির্ধারণ করা হয়েছে ‘করোনাসংকট মোকাবেলায় তরুণদের ভূমিকা’।

আওয়ামী লীগের এই বিশেষ ওয়েবিনা প্রচারিত হবে দলের অফিসিয়াল ফেসবুক পেজ (https://www.facebook.com/awamileague.1949)  ইউটিউব চ্যানেলে (https://www.youtube.com/user/myalbd)।

প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার শাহ আলী ফরহাদের পরিচালনায় এবারের পর্বে আলোচক হিসেবে যুক্ত হবেন- পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি, বাগেরহাট-২ আসনের সাংসদ শেখ সারহান নাসের তন্ময় এমপি, চট্টগ্রামের নারী সাংসদ খাদিজাতুল আনোয়ার সনি, আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক সায়েম খান, বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয়, ঢাকা মেডিক্যাল কলেজের কোভিড বিশেষায়িত হাসপাতালের মেডিসিন ও ইনফেকশাস ডিজিজ বিশেষজ্ঞ ডা. ফরহাদ উদ্দিন হাছান চৌধুরী মারুফ, মিশন সেভ বাংলাদেশ এর সহ-প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক ইমরান কাদির এবং চ্যানেল ২৪ এর রিপোর্টার সাংবাদিক জিনিয়া কবির সুচনা।

পর্বটি আরো প্রচারিত হবে বিজয় টিভির পর্দায় এবং সমকাল, ইত্তেফাক, ভোরের কাগজ, যুগান্তর, বিডিনিউজ ২৪, বাংলানিউজ ২৪, জাগোনিউজ ২৪, বার্তা ২৪, সারাবাংলা, বিজয় টিভি এবং চ্যানেল আই’র ফেসবুক পেজে।

এর আগে বিয়ন্ড দ্যা প্যান্ডেমিকের নয়টি পর্ব অনুষ্ঠিত হয়েছে। সর্বশেষ পর্বটি প্রচারিত হয়েছে গত ৪ জুলাই। করোনা মোকাবেলায় তৃণমূল আওয়ামী লীগের ভূমিকা নিয়ে সাজানো এই পর্বে অন্যতম আলোচক ছিলেন আওয়মী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আফম বাহাউদ্দিন নাছিম এবং সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন।
এসএ/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি