ঢাকা, বৃহস্পতিবার   ১২ ডিসেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ২৮ ১৪২৬

Ekushey Television Ltd.

ব্রাজিলের দুঃশ্চিন্তা বাড়িয়েছে তিন তারকার চোট

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৩১ ২ জুন ২০১৮ | আপডেট: ১১:৪২ ১৩ জুন ২০১৮

রাশিয়া ফুটবল বিশ্বকাপের বাকি আর মাত্র ১২ দিন। ইতোমধ্যে সব দল নিজেদের সর্বোচ্চ  শক্তি নিয়ে প্রস্তুত হচ্ছে। এদিকে বিশ্বকাপ নিয়ে ব্রাজিলকে  দু:শ্চিন্তায় ভোগাচ্ছেন তিন তারকার চোট। তারা হলেন-নেইমার, দগলাস কস্তা, এ রোনাতো আউগুস্তো।

চোট থেকে এখনও পুরোপুরি সেরে ওঠেননি দলের সেরা তারকা নেইমার। এর মধ্যে ব্রাজিল সমর্থকদের দুঃশ্চিন্তা বাড়িয়েছে দগলাস কস্তা ও রেনাতো আউগুস্তোর ফিটনেস সমস্যা।

লিভারপুলে আগামী রোববার ক্রোয়েশিয়ার বিপক্ষে প্রীতি ম্যাচ খেলবে ব্রাজিল। এ ম্যাচে উইঙ্গার কস্তা ও মিডফিল্ডার রেনাতোকে পাচ্ছেন না কোচ তিতে। এ দুজনের অ্যানফিল্ডের ম্যাচে না খেলার বিষয়টি শুক্রবার নিশ্চিত করেছে ব্রাজিল ফুটবল কনফেডারেশন।

সব মিলিয়ে ব্রাজিল দলের চোটের তালিকাটা এ মুহূর্তে বড়ই বলতে হচ্ছে। নেইমার, কস্তা, রেনাতো ছাড়াও এ তালিকায় আছে স্ট্রাইকার গাব্রিয়েল জেসুস ও রাউট-ব্যাক ফাগনারের নাম।

গত বুধবারের ট্রেনিংয়ে নেইমারকে খুব একটা খুশি দেখায়নি। আর বৃহস্পতিবার ছিলেন না অনুশীলনেই। তবে তার পুরো ফিট হওয়ার ব্যাপারে আশাবাদী জাতীয় দলের সতীর্থ ফের্নানদিনিয়ো। অনুশীলনে দলের সবার নিবেদনেও দারুণ খুশি তিনি।

“যে চোটটা সে পেয়েছে, সেটা বিরক্তিকর। যখন আমি ছোট ছিলাম, এই চোটে পড়েছিলাম। কেউ বিশ্বকাপ মিস করতে চায় না। সবাই নিজেদের সর্বোচ্চটুকু দিয়ে পরিশ্রম করছে। কেউ পা বাঁচিয়ে খেলছে না বা শক্তি জমাচ্ছে না এবং এটা দেখাটা দারুণ।

বিশ্বকাপে ‘ই’ গ্রুপে ব্রাজিলের সঙ্গে আছে সুইজারল্যান্ড, কোস্টা রিকা ও সার্বিয়া। আগামী ১৭ জুন সুইজারল্যান্ডের বিপক্ষে ম্যাচ দিয়ে রাশিয়া বিশ্বকাপ শুরু করবে পাঁচবারের চ্যাম্পিনরা।

সূত্র : গোলডটকম।

 টিআর/ এআর

 

 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি