ঢাকা, বৃহস্পতিবার   ২৬ নভেম্বর ২০২০, || অগ্রাহায়ণ ১২ ১৪২৭

Ekushey Television Ltd.

মালয়েশিয়ায় প্রধানমন্ত্রীর জন্মদিন পালন

মালয়েশিয়া প্রতিনিধি

প্রকাশিত : ১০:৪২ ৩০ সেপ্টেম্বর ২০২০

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে মালয়েশিয়ার বিভিন্ন স্থানে কেক কেটে ও দোয়ার আয়োজন করে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ মালয়েশিয়া।  

সোমবার আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ মালয়েশিয়া শাখা, পেরাক স্টেট কমিটি, মালাক্কা স্টেট কমিটি, নেগেরিস্মিলান ও সেদ্যাং শাখা কমিটির নেতাকর্মীরা পৃথকভাবে কেককাটা ও দোয়ার আয়োজনের মধ্যদিয়ে জন্মদিন পালন করেন।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ মালয়েশিয়া শাখার সভাপতি বিএম বাবুল হাসান বলেন, ‘জাতির পিতার মতো শেখ হাসিনার দূরদৃষ্টি ও বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশ আজ স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশের কাতারে উন্নীত হয়েছে। পদ্মাসেতু, কর্ণফুলী টানেল, মেট্রোরেলসহ রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রের মতো বৃহৎ প্রকল্প বাস্তবায়িত হচ্ছে।  

তিনি বলেন, মহাকাশে উৎক্ষেপিত হয়েছে বঙ্গবন্ধু স্যাটেলাইট-১।  প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বশান্তিতে বিশ্বাসী এবং নিপীড়িত মানুষের কণ্ঠস্বর।  ২০১৭ সালে মিয়ানমার থেকে জোরপূর্বক বিতাড়িত ও নির্যাতিত লাখ লাখ রোহিঙ্গা জনগোষ্ঠীকে দেশে আশ্রয় দিয়ে দেশরত্ন শেখ হাসিনা বিশ্বমানবতার ইতিহাসে এক উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করেছেন।’

শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্থতা কামনা ছাড়াও বঙ্গবন্ধুসহ তার পরিবারের সকল শহীদ, জাতীয় চার নেতা এবং করোনাভাইরাসে মৃত্যুবরণকারী আওয়ামী লীগের তিন জ্যেষ্ঠ নেতাসহ অন্যান্য নেতাকর্মীর জন্য দোয়া করা হয়।

সহ-সভাপতি কবি শেখ জাহাঙ্গীর এর সঞ্চালনায় এছাড়াও উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এ আর সোহাগ সরকার, সহ-সভাপতি মো. হারুন খন্দকার, শওকত হোসেন, সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন, রবিউল ইসলাম, কামরুল হাসান প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন মোহাম্মদ হানিফ খান, মালাক্কা স্টেট কমিটির সভাপতি মোহাম্মদ খোরশেদ আলম, সাধারণ সম্পাদক হৃদয় সরদার ও সেদ্যাং শাখা কমিটির সভাপতি মাহমুদ হাসান সোহাগ, পেরাক স্টেট কমিটির সভাপতি মো. জাহাঙ্গীর আলম, তামিম হোসেনসহ অর্ধশতাধিক নেত্রীবৃন্দ।

এমবি//


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি