ঢাকা, মঙ্গলবার   ২৪ নভেম্বর ২০২০, || অগ্রাহায়ণ ১০ ১৪২৭

Ekushey Television Ltd.

ময়মনসিংহে অগ্রণী ব্যাংকের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৫৫ ৩০ সেপ্টেম্বর ২০২০ | আপডেট: ১৬:৫৬ ৩০ সেপ্টেম্বর ২০২০

অনুষ্ঠানে অতিথিরা- একুশে টেলিভিশন

অনুষ্ঠানে অতিথিরা- একুশে টেলিভিশন

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন উপলক্ষ্যে ময়মনসিংহে অগ্রণী ব্যাংকের বঙ্গবন্ধু পরিষদের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গত সোমবার সন্ধ্যায় এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। ময়মনসিংহ শহরের ছোট বাজারস্থ অগ্রণী ব্যাংক ভবনে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মো. ইকরামুল হক টিটু, বিশেষ অতিথি ছিলেন ময়মনসিংহ সার্কেলের মহাব্যবস্থাপক এ. কে. এম শামীম রেজা এবং আমন্ত্রিত অতিথি ছিলেন ময়মনসিংহ অঞ্চলের অঞ্চল প্রধান মো. নূরুল ইসলাম।

সভার শুরুতে প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। পাশাপাশি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহিদদের আত্মার মাগফিরাত ও কোভিড-১৯ এ আক্রান্ত সকলের সুস্থতা কামনা করে মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মোহাম্মদ আজিজুল হক। এরপর প্রধানমন্ত্রীর সংক্ষিপ্ত জীবনী পাঠ করেন সংগঠনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রলীগ নেতা মো. রিয়াদুল আহসান নিপু।

অনুষ্ঠানের প্রধান অতিথি ইকরামুল হক টিটু সততা ও নিষ্ঠার সাথে নিজ নিজ দায়িত্ব পালনের পাশাপাশি স্বাধীনতা বিরোধীদের ষড়যন্ত্র ও দুষ্কৃতকারীদের সম্পর্কে সতর্ক থাকতে ব্যাংক কর্মকর্তাদের আহ্বান জানান। পেশাগত দায়িত্ব পালনের পাশাপাশি বঙ্গবন্ধুর আদর্শ চর্চা ও তার বিস্তারে বিভিন্ন কর্মসূচী পালনের জন্য বঙ্গবন্ধু পরিষদের নেতৃবৃন্দকে ধন্যবাদ জানান সিটি মেয়র। এ সময় তিনি যে কোন প্রয়োজনে অগ্রণী ব্যাংকের প্রতি সহযোগিতা অব্যাহত রাখার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। 

অনুষ্ঠানের বিশেষ অতিথি শামীম রেজা রেমিটেন্স আহরণ, বিদ্যুৎ উৎপাদন, ফ্লাইওভার নির্মাণ ও পদ্মা সেতু নির্মাণ এবং জাতীয় অর্থনীতিতে অগ্রণী ব্যাংকের বিশেষ অবদান তুলে ধরেণ। সেই সঙ্গে দেশের মানুষের অর্থনৈতিক মুক্তির জন্য প্রধানমন্ত্রীর কর্মকাণ্ডের উপর আলোকপাত করেন।

সভায় ব্যাংকটির বিভিন্ন শাখা ব্যবস্থাপক, নির্বাহী, কর্মকর্তা-কর্মচারী, কর্মচারী সংসদ সিবিএ নেতৃবৃন্দ, স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের নেতৃবৃন্দ, বঙ্গবন্ধু পরিষদ, বাংলাদেশ কৃষি ব্যাংকের নেতৃবৃন্দ, স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ রুপালী ব্যাংক ও বিডিবিএলের নেতৃবৃন্দ, বিভিন্ন রাজনৈতিক-সাংস্কৃতিক কর্মী, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

সভা শেষে আমন্ত্রিত অতিথিদের হাতে বঙ্গবন্ধুর লেখা ‘আমার দেখা নয়া চীন’ এবং শেখ হাসিনার লেখা ‘শেখ মুজিব আমার পিতা’ ও ‘নির্বাচিত প্রবন্ধ’ বই তুলে দেন সিটি মেয়র। বঙ্গবন্ধু পরিষদ অগ্রণী ব্যাংক ময়মনসিংহ ইউনিটের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. রিয়াদুল আহসান নিপুর উপস্থাপনায় অনুষ্ঠানের সভাপতিত্ব করেন সংগঠনটির সভাপতি কৃষিবিদ মোহাম্মদ আজিজুল হক।

এমএস/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি