ঢাকা, ২০১৯-০৪-২৪ ০:১৬:০৮, বুধবার

Ekushey Television Ltd.

রাজশাহীতে একুশের জন্মদিনের কেক কাটলো সুবিধা বঞ্চিত শিশুরা

রাজশাহী প্রতিনিধি

প্রকাশিত : ০৪:৩১ পিএম, ১৪ এপ্রিল ২০১৯ রবিবার

১৯ বছর পেরিয়ে ২০ বছরে পদার্পন করেছে বেসরকারি টিলিভিশন চ্যানেল একুশে টেলিভিশন। এ উপলক্ষে সামাজিক সংগঠন আমরা নতুন প্রজন্মের আয়োজনে রাজশাহীতে সুবিধা বঞ্চিত শিশুরা একুশের জন্মদিনের কেক কাটে।

রোববার বেলা ১১টার দিকে নগরের হড়গ্রাম কোর্ট স্টেশন মোড়ে আমরা নতুন প্রজন্মের কার্যালয়ের সামনে আয়োজিত অনুষ্ঠানে সুবিধা বঞ্চিত শিশুদের একুশের জন্মদিনের কেক ও মিষ্টি খাওয়ানো হয়। রাজশাহীর এই সামাজিক সংগঠন আমরা নতুন প্রজন্ম গত চার বছর ধরে সমাজের সুবিধা বঞ্চিত শিশুদের নিয়ে একুশে টেলিভিশনের জন্মদিনের কেক কাটার আয়োজন করে আসছে।

অনুষ্ঠানে একুশে টেলিভিশনের রাজশাহী বিভাগীয় প্রতিনিধি বদরুল হাসান লিটন ও স্টাফ ক্যামেরাম্যান হাসান আল মবীনসহ আমরা নতুন প্রজন্মের সদস্যরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে উপস্থিত সবাইকে একুশের জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে বদরুল হাসান লিটন। এ সময় তিনি বলেন, ‘‘এ টেলিভিশনটি শুরু থেকে সুবিধা বঞ্চিত মানুষের মুখপাত্র হিসেবে কাজ করছে। আগামীতেও এর ধারাবাহিকতা অব্যাহত থাকবে।’’

উল্লেখ্য, ২০০০ সালের ১৪ এপ্রিল, বাংলার চিরায়ত উৎসবের দিন নববর্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণার মধ্য দিয়ে যাত্রা শুরু বেসরকারি খাতে প্রথম টেরিস্ট্রেরিয়াল টেলিভিশন একুশে টেলিভিশন। তবে ২০০২ সালে তৎকালিন বিএনপি-জামায়াত সরকার এ টেলিভিশনের সম্প্রচার বন্ধ করে দেয়। ২০০৭ সালের ২৮ মার্চ আবারো টেলিভিশনটি চালু হলেও টেরিস্ট্রেরিয়াল সুবিধা আর দেওয়া হয়নি।

এসএইচ/



© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি