ঢাকা, বৃহস্পতিবার   ২৭ ফেব্রুয়ারি ২০২০, || ফাল্গুন ১৫ ১৪২৬

Ekushey Television Ltd.

রাশিফল : কেমন যাবে আজকের দিন!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৩৯ ৬ জানুয়ারি ২০২০

রাশি নিয়ে রয়েছে নানা ভাবনা, নানা মত। এটাকে কেউ বিশ্বাস করেন, আবার কেউ বিশ্বাস করেন না। সেই তর্ক-বিতর্ক দূরে থাক, বিশ্বাস-অবিশ্বাসের প্রশ্ন আর নয়, দিনের শুরুতে চলুন মিলিয়ে নেয়া যাক- কেমন যাবে আজকের দিনটি?

আজ ৬ জানুয়ারি ২০২০, সোমবার। আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি মকর রাশির জাতক-জাতিকা। চলুন জেনে নেয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

(৫ জানুয়ারি থেকে ১১ জানুয়ারি, ২০২০)

মেষ:

প্রেমে জটিলতা নিয়ে বাড়িতে বিবাদ হতে পারে। লটারি প্রাপ্তিতে আনন্দ। শত্রুর ব্যাপারে কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে একটু ভালভাবে চিন্তা করুন। প্রিয় জনের শরীর খারাপ থাকার জন্য মানসিক কষ্ট। বাবা-মায়ের সঙ্গে তীর্থ ভ্রমণের আলোচনা। সপ্তাহের শেষের দিকে কারও সমালোচনায় না যাওয়াই ভাল, অশান্তি হতে পারে। শত্রুর প্রস্তাবে সাড়া দিতে পারেন, উপকার পাবেন। অর্থনৈতিক দিক ভাল মন্দ মিশিয়ে কাটবে। টনসিলের সমস্যায় ভোগান্তি। কাজের জন্য বিদেশ যাওয়ার সুযোগ আসতে পারে।

বৃষ: 
শরীরের কোনও অংশে আঘাত লাগার আশঙ্কা। বাড়তি কোনও কথা বাড়িতে বিবাদ ডেকে আনতে পারে। সন্তানের লেখাপড়া নিয়ে চিন্তা বাড়তে পারে। যাঁরা অভিনয় নিয়ে কাজ করেন, তাঁদের জন্য ভাল সময়। ব্যবসায় ভাল কাজের সুযোগ আসতে পারে। আর্থিক ব্যাপারে বাড়িতে চিন্তা বাড়তে পারে। দাঁতের সমস্যা বাড়বে। সপ্তাহের শেষের দিকে কারও উপকার করে সম্মান প্রাপ্তি। মায়ের কাছ থেকে সম্পত্তি প্রাপ্তি যোগ। সপরিবারে আকাশ পথে ভ্রমণের পরিকল্পনা হতে পারে।


মিথুন:
বাড়িতে গুরু জনের শরীর নিয়ে চিন্তা। সম্পত্তির ব্যাপারে প্রতিবেশীর সঙ্গে বিবাদ। দীর্ঘ দিনের আশা পূর্ণ হতে পারে। সপ্তাহের মধ্য ভাগে আগুন থেকে একটু সাবধান থাকুন। পারিবারিক জীবনে অশান্তি বাড়তে পারে। অর্থ আদান প্রদান নিয়ে বন্ধুর সঙ্গে বিবাদ। অফিসে সুনাম বাড়তে পারে। আপনাকে এই সপ্তাহে সন্দেহজনক অবস্থায় কাটাতে হতে পারে। আর্থিক দিক ভালই দেখা যাচ্ছে। সন্তানদের নিয়ে ভ্রমণের পরিকল্পনা সার্থক হতে পারে। চোখ বা পায়ের সমস্যায় ভোগান্তি। বাড়তি কথা বিবাদ বাড়াতে পারে।

কর্কট: 
প্রতিবেশীর জন্য সামাজিক বদনাম আসতে পারে। গঠনমূলক কাজের জন্য উন্নতি আসতে পারে। সন্তানের কোনও আবদার পূরণে খরচ বাড়বে। সবাই মিলে দূরে ভ্রমণের আলোচনা ভেস্তে যেতে পারে। রক্তচাপ বাড়তে পারে। নির্মল মনোভাব আপনাকে সকলের প্রিয় করে তুলবে। রাস্তাঘাটে কোনও দুর্ঘটনা হতে পারে, সাবধান থাকুন। কারও বিরোধিতা করবেন না। গহনা ব্যবসায়ীদের জন্য শুভ সময়। ব্যবসায় নতুন কিছু হতে চলেছে।

সিংহ: 
প্রতিবেশীর শত্রুতায় স্বামী-স্ত্রী বিবাদ অনেক দূর যেতে পারে। ব্যবসায় ভাল ফল পাওয়া যাবে না, তবে সপ্তাহের শেষের দিকে একটু সুবিধা হওয়ার যোগ রয়েছে। বাড়তি কথা বন্ধু মহলে বিবাদ ডেকে আনতে পারে। সন্তানের জন্য চিকিৎসার খরচ বাড়তে চলেছে। পুলিশের কাজে উন্নতির সম্ভাবনা। চাকরির জন্য কোনও নতুন সুযোগ আসতে পারে। ঈশ্বরের চিন্তায় মনোনয়ন করতে ইচ্ছা করবে। আর্থিক খরচ বাড়তে পারে। নানা দিক থেকে যোগাযোগ আসতে পারে। কর্মক্ষেত্রে বা সংসারে দায়িত্ব বেড়ে যেতে পারে।

কন্যা: 
বাবা-মায়ের সঙ্গে কোনও ব্যবহার নিয়ে মানসিক চাপ। স্ত্রীর সঙ্গে সম্পর্ক উন্নতির পথে। সন্তানের পড়াশোনার জন্য খরচ বাড়তে পারে। বাড়তি খরচের ব্যাপারে চিন্তা। শরীরে কোনও ক্ষতের ব্যাপারে চিকিৎসার খরচ বাড়বে। বাকপটুতায় প্রভুত্ব বিস্তার হতে পারে। প্রচুর উদ্দম নিয়ে কাজ করা সত্ত্বেও কর্মে ব্যাঘাত। হঠাৎ কোনও আয় অবাক করতে পারে। শৌখিনতার জন্য খরচ হবে। আইন সংক্রান্ত ঝামেলা হতে পারে। শরীর নিয়ে সমস্যার জন্য অফিসে ক্ষতি হতে পারে।

তুলা: 
কোনো কারণে হঠাৎ ব্যয় বৃদ্ধি পেতে পারে। আত্মীয় সমাগমে পারিবারিক কাজ কিছুটা বিঘ্নিত হওয়ার সম্ভাবনা রয়েছে। স্ত্রী বা সন্তান কারও স্বাস্থ্য সম্পর্কে অবহেলা করবেন না। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিন।

বৃশ্চিক: 
প্রিয় জনের খারাপ ব্যবহারের জন্য মানসিক কষ্ট। বাড়তি আয় করতে গিয়ে বিপদের আশঙ্কা। সপ্তাহের মধ্য ভাগে কোনও ব্যবসাদারের সঙ্গে অর্থ নিয়ে তর্ক। বাড়িতে অতিথির ব্যাপারে খরচ বাড়বে। জমি ক্রয় বিক্রয় নিয়ে আইনি ব্যবস্থা। সপ্তাহের শেষের দিকে সংসারে নতুন ব্যক্তি আসায় দায়িত্ব বৃদ্ধি। প্রতিবেশীকে মানিয়ে নিয়ে না চললে বিপদ। মাঙ্গলিক কাজের জন্য খরচ হতে পারে। সারা সপ্তাহে প্রচুর পরিশ্রম হওয়া সত্ত্বেও সঞ্চয় খুব একটা হবে না। শরীর নিয়ে সমস্যার জন্য কাজের ক্ষতি হতে পারে।

ধনু: 
অনেক দিনের কোনও আশা পূর্ণ হতে পারে। পেটের সমস্যার জন্য শরীরে ক্লান্তি বাড়বে। গবেষণায় সাফল্য লাভ। প্রেমে জটিলতা আসতে পারে। শরীরে সমস্যার জন্য ভ্রমণ বানচাল হতে পারে। বাড়িতে কাজের লোকের সঙ্গে অশান্তি। বাড়তি খরচের জন্য সঞ্চয়ে বাধা। স্ত্রীর সঙ্গে কোনও ছোট কারণে বিবাদ। প্রেমে অশান্তি মিটে গিয়ে ফের দু’জনের মিল। কর্মক্ষেত্রে বুদ্ধির ভুলে ক্ষতি হওয়ার আশঙ্কা। গুরু জনদের সঙ্গে দুর্ব্যবহারে মানসিক অশান্তি। আইন সংক্রান্ত ঝামেলা থেকে মুক্তি পাবেন। বাবার জন্য কিছু করতে পেরে মানসিক শান্তি।

মকর:
স্ত্রী ও সন্তান নিয়ে ভ্রমণে আনন্দ বাড়তে পারে। ব্যবসা খুব ভাল যাবে না, তাই আর্থিক চাপ বাড়তে পারে। গুরু জনের সঙ্গে কোনও ছোট কারণে অশান্তির জন্য মানসিক কষ্ট। বাড়িতে ভাই বা বোনের শরীর খারাপ হওয়ার জন্য খরচ বাড়তে পারে। প্রযুক্তিবিদদের জন্য এই সপ্তাহটি শুভ। বাড়িতে শুভ কিছু ঘটতে পারে। লেখাপড়ায় অমনোযোগ দেখা যাবে, কিন্তু হাল ছাড়লে বিপদ। উপকারের বিনিময়ে অপমানিত হওয়ার সঙ্কেত রয়েছে।

কুম্ভ:
পরিবারে কোনও কাজের ব্যাপারে মা-বাবার বিবাদ। বাড়তি খরচ নিয়ে চিন্তা বাড়বে। আত্মীয়ের সঙ্গে দূরে ভ্রমণের আলোচনা। কোনও মহিলা/পুরুষের প্রতি দুর্বলতা নিয়ে বাড়িতে বিবাদ। গবেষণায় উন্নতির সুযোগ আসতে পারে। ব্যবসা টালমাটাল হওয়ায় বুদ্ধিনাশের আশঙ্কা। পৈতৃক সম্পত্তি নিয়ে ঝামেলায় চিন্তা বৃদ্ধি। বন্ধুর প্রতারণায় সংসারে অশান্তি। পুরনো রোগ ফেলে না রেখে নিজের শরিরের দিকে নজর দিন। সপ্তাহের শেষের দিকে প্রেমে আঘাত পেতে পারেন।

মীন
এই সপ্তাহে কোনও কিছু নিয়ে চিন্তায় থাকবেন। বাবার সম্পত্তি নিয়ে আইনি ব্যবস্থা। প্রেমের ব্যাপারে নিঃসঙ্গতা আসতে পারে। ঋণ শোধ নিয়ে চিন্তা। স্ত্রীর সঙ্গে আলোচনাতে সমস্যার সমাধান হতে পারে। হঠাৎ চাকরির সুযোগ আসতে পারে। ব্যবসায় গুরু জনদের পরামর্শে অগ্রগতির আশা রাখতে পারেন। নিজের কৌশল প্রয়োগ করে কর্মস্থানে উন্নতি। অল্প বিস্তর ভোগান্তি থাকতে পারে। সপ্তাহের শেষের দিকে পেটের সমস্যা বাড়তে পারে। কাজের ক্ষেত্রে খুব ভাল সময়। বাড়িতে অতিথির জন্য খরচ বাড়তে পারে। ঠাকুরের কাজের জন্য মনে আনন্দ।

এমএস/

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি